Tollywood Actor Rishav Basu: অতীতে যাকে মিষ্টি প্রেমিক হিসেবে দেখা গিয়েছে সেই অভিনেতাই এবার চমকে দিলেন!

Tollywood Actor Rishav Basu: অতীতে যাকে ব্যর্থ প্রেমিক, মিষ্টি প্রেমিক হিসেবে দেখা গিয়েছে একাধিক ছবি-সিরিজে সেই অভিনেতা ঋষভ বসুই এবার তেলুগু ছবিতে নগ্ন হলেন। পরিচালক ওশো তুলসীরামের ‘দক্ষিণা’ ছবিতেই নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে সবটাই চরিত্রের স্বার্থে। ছবিতে নেতিবাচক ভূমিকায় দেখা যাবে ঋষভকে, তাঁর সঙ্গে থাকছেন সাই ধনসিকা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

Tollywood Actor Rishav Basu: অতীতে যাকে মিষ্টি প্রেমিক হিসেবে দেখা গিয়েছে সেই অভিনেতাই এবার চমকে দিলেন!
| Edited By: | Updated on: May 16, 2024 | 8:47 PM

ঐশ্বর্যর হাতে চোট
হাতে প্লাস্টার ঐশ্বর্য রাই বচ্চনের। এই অবস্থায় কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান করতে গিয়েছেন রাই সুন্দরী। সঙ্গে মেয়ে আরাধ্যা বচ্চন। মুম্বই এয়ারপোর্ট ক্যামেরাবন্দি হয়েছেন মা-মেয়ে। কীভাবে এই চোট পেয়েছেন ঐশ্বর্য, তা কিন্তু জানা যায়নি। তবে অনুরাগীদের মনে প্রশ্ন, হাতে প্লাস্টার নিয়েই কী কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটবেন ঐশ্বর্য। উত্তর দেবে সময়।

শিখরের শোতে কারা?
ভারতীয় দলের ক্রিকেট তারকা শিখর ধাওয়ানের নতুন জার্নি শুরু। তিনি হোস্ট করতে চলেছেন একটি শো যার নাম ‘ধাওয়ান করেঙ্গে’। সেই শোতে অতিথি হিসেবে দেখা যাবে অক্ষয় কুমার, তাপসী পান্নুর মতো বলিউড তারকারা। থাকবেন হরভজন সিং, ঋষভ পন্থের মতো তারকারাও।

সবই নাটক?
রাখি সাওয়ান্ত অসুস্থ, ভর্তি হাসপাতালে। শোনা যাচ্ছে পেটে একটি টিউমারও হয়েছে। তবে এই অবস্থাতেও তাঁর প্রাক্তন স্বামী আদিল দুরানি তাঁকে কটাক্ষ করতে পিছপা হলেন না। বললেন, ‘সামনে আদালতে মামলার তারিখ, এটা যদি গ্রেফতার এড়ানোর ছক হয়, তবে সাবধান করে দিচ্ছি, আদালত সব নজরে রাখছে, আর সত্যি অসুস্থ হলে, সময়ের অপেক্ষা করব।’

নয়া সিরিজে চমক
স্ক্যাম ১৯৯২ এবং স্ক্যাম ২০০৩-এর পর ফের একবার নতুন স্ক্যাম নিয়ে সিরিজে হনসল মেহতা। হনসল মেহতা স্ক্যাম সিরিজের তৃতীয় সিজন। এবার আসছে স্ক্যাম ২০১০: দ্য সুব্রত রয় সাগা। হনসল নেহতা লেখেন, ‘শীঘ্রই Scam2010 আসছে SonyLIV-এ ’। প্রসঙ্গত সুব্রত রায় ছিলেন সাহারা গ্রুপ অফ বিজনেসের প্রতিষ্ঠাতা। পরে বিনিয়োগকারীদের সঙ্গে প্রতারণার অভিযোগে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

শুভেচ্ছা মীরের
১৯৯৭ সালের ১৬ মে বিয়ে করেন মীর আফসার আলি। দেখতে দেখতে পেরিয়ে এসেছেন ২৭ বছর। মীর-পত্নী পেশায় ডাক্তার। নাম সোমা ভট্টাচার্য। বিবাহবার্ষিকীতে এবার নিজেদের ছবি পোস্ট করে মীর লিখলেন, ‘হ্যাপি অ্যানিভার্সারি ডাক্তার। ২৭ বছর, তারপর আর কে গোনে…’।

পালিত ছেলেকে মানল জোজোর স্বামী-কন্যা?
এক ছোট্ট ছেলেকে দত্তক নিয়েছেন গায়িকা জোজো। সেই ছেলেকে কি মেনে নিয়েছে জোজোর স্বামী-কন্যা। গায়িকা বলেছেন, “আমি কিন্তু ভীষণ লাকি। আমার মেয়ে বাজো মেনে নিয়েছে ছেলেকে। আমার স্বামী বলেছেন, তিনি যদি আমার জায়গায় থাকতেন এই ৫০ বছর বয়সে এসে সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিতেই পারতেন না।”

‘নগ্ন’ হলেন বাংলার এই জনপ্রিয় হিরো
অতীতে যাকে ব্যর্থ প্রেমিক, মিষ্টি প্রেমিক হিসেবে দেখা গিয়েছে একাধিক ছবি-সিরিজে সেই অভিনেতা ঋষভ বসুই এবার তেলুগু ছবিতে নগ্ন হলেন। পরিচালক ওশো তুলসীরামের ‘দক্ষিণা’ ছবিতেই নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে সবটাই চরিত্রের স্বার্থে। ছবিতে নেতিবাচক ভূমিকায় দেখা যাবে ঋষভকে, তাঁর সঙ্গে থাকছেন সাই ধনসিকা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

কটাক্ষের মুখে মধুমিতা
সাহসী ফটোশুটে চরম কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। অন্তর্বাস পরে ছবি দিতেই তাঁকে নিয়ে হল তুমুল সমালোচনার। ছবি সামাজিক মাধ্যমে নিজেই শেয়ার করেছেন তিনি। নেটিজেনদের একটা বড় অংশের জিজ্ঞাসা, “এইসব কবে বন্ধ করবেন?”

একত্রবাসের স্মৃতি ফিরল
সদ্য বিয়ে করেছেন রাতুল মুখোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্র। এর আগে রাতুলের সঙ্গে দীর্ঘ পাঁচ-ছয় বছর একত্রবাস করেছেন তিনি। সেই ছবিই ফের শেয়ার সামাজিক মাধ্যমে। আরও একবার ২০১৯ ঘুরে দেখলেন অভিনেত্রী। হাতড়ালেন ফেলে আসা স্মৃতি।

Follow Us: