অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন…

কয়েক দিন আগে পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ নিয়ে মহিলা কমিশনের দ্বারস্থ হয়েছিলেন টলি পাড়ার এক অভিনেত্রী । মহিলা কমিশনের তরফে ডেকে পাঠানো হয় পরিচালক এবং অভিযোগকারিণীকে। যে বিতর্কের জেরে ডিরেক্টর্স গিল্ডের তরফে সাসপেন্ড করা হয় পরিচালককে। এই বিতর্কে মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়।

অরিন্দম শীলকে নিয়ে এবার মুখ খুললেন লীনা, বললেন...
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 11:56 PM

অরিন্দম বিতর্কে ঝাঁঝালো লীনা

কয়েক দিন আগে পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ নিয়ে মহিলা কমিশনের দ্বারস্থ হয়েছিলেন টলি পাড়ার এক অভিনেত্রী । মহিলা কমিশনের তরফে ডেকে পাঠানো হয় পরিচালক এবং অভিযোগকারিণীকে। যে বিতর্কের জেরে ডিরেক্টর্স গিল্ডের তরফে সাসপেন্ড করা হয় পরিচালককে। এই বিতর্কে মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়।

বাড়ি ফিরলেন দীপিকা
গত ৮ই সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন। চল্লিশ ছুঁইছুঁই অভিনেত্রী বিয়ের ৬ বছরের মাথায় মা হলেন। রবিবারই কন্যা সন্তানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন দীপিকা পাড়ুকোন। পাপারাৎজিদের ক্যামেরায় রণবীর ও দীপিকার ঝলক বন্দি হয়েছে। গাড়ির ভিতরে বসে কথা বলতে এবং হাসতে দেখা গেছে নতুন বাবা-মা’কে।

তৃপ্তী-কার্তিক
কার্তিক আরিয়ান এবং তৃপ্তি দিমরি আবারও পরিচালক অনুরাগ বসুর আসন্ন ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলে খবর। তবে ছবির নাম কী হবে তা এখনও ঠিক হয়নি। এই জুটি ২০২৪ সালের দীপাবলিতে তাঁদের বহুল প্রতিক্ষিত ছবি ‘ভুল ভুলাইয়া ৩’ নিয়ে আসতে চলেছে বড় পর্দায়। কার্তিক ও তৃপ্তিকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষে করছেন অনুরাগীরা।

বিস্ফোরক এষা

এক কালে ঋতুস্রাব একটা বড় বিষয় ছিল। অনেক ছুঁত্‍মার্গ ছিল। সেই একই সমস্যার মধ্য়ে দিয়ে যেতে হয়েছে বলিউড অভিনেত্রী এষা দেওলকেও। পরিবারের তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন মহিলারাই সেই সঙ্গে ছিলেন হেমা মালিনীও। এই বিষয় আলোচনাও করাও ছিল পাপ। সে কথাই শোনালেন নায়িকা।

বিয়ের পরে নাম বদলেছেন আলিয়া!
বিয়ের পরে নিজের নাম বদলে ফেলেছেন আলিয়া ভট্ট? ২০২২-এর এপ্রিল মাসে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। বর্তমানে একমাত্র কন্যা রাহাকে নিয়ে তাঁদের সুখের সংসার। সম্প্রতি জানা গেল, বিয়ের পর নিজের নামেও পরিবর্তন এনেছেন অভিনেত্রী। নিজের ভাট পদবীর সঙ্গে জুড়েছেন কাপুর পদবীও।

কবে মা হবেন সোনাক্ষী?
কবে মা হওয়ার পরিকল্পনা? প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। সোনাক্ষীর উত্তর, “আমাদের বাবা-মাও এই প্রশ্নটা আমাদের করেন না।” সোনাক্ষী এ নিয়ে সদর্থক কিছু না বললেও মুখ খুলেছেন তাঁর স্বামী জাহির। জাহিরের কথায়, “আপাতত বিবাহিত জীবন উপভোগ করছি। আমাদেরকে সেটাই করতে দিন প্লিজ। আমরা বাচ্চা ভালবাসি। তাই সন্তান কখন আনব তা নিয়ে আমাদের ধারণাও রয়েছে। তবে সেটা এখন নয়।”

হ্যাক হল ডোনার প্রোফাইল

উত্তপ্ত পরিস্থিতির মাঝে আরও এক কাণ্ড ঘটল ডোনার সঙ্গে। শনিবার রাতে দেখা গেল ডোনার প্রোফাইল থেকে অদ্ভুত সব পোস্ট হচ্ছে। কোনও পোস্টে লেখা, “পবিত্র আত্মার শান্তি কামনা করি ডোনা।” সাইবার ডিপার্টমেন্টে অভিযোগ জানানোর পরেই পুনরুদ্ধার হয়েছে ডোনার প্রোফাইল।

বড় ঘোষণা
আরজি আবহে রাজ্যবাসীর মন এখন এক্কেবারেই ভালো নেই। এর মাঝেই মানবিকতার খাতিরে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন পরিচয় গুপ্ত নির্মাতারা। স্থাগিত করা হল ঋত্বিক চক্রবর্তী, জয় সেগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্তের ‘পরিচয় গুপ্ত’ ছবির মুক্তি। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

ট্রোল্ড রচনা
সোশ্যালে ভাইরাল হুগলির তারকা সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়ের মাচা শো-এর একটি ভিডিয়ো। কালো ওয়েস্টার্ন পোশাক, সঙ্গে চড়া মেকআপে দিদি নম্বর ১-কে চেনা দায়! চোখের সবুজ গ্লিটার ছিল রচনার মেকআপের হাইলাইট! মাইক হাতে তারকা সাংসদ গান ধরতেই হেসেখুন নেটপাড়া।

Follow Us: