সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট নিয়ে কাড়াকাড়ি! দেখুন ভিডিয়ো

গোটা ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ হয়েছেন পুষ্পিকা। ফেসবুকে একটি পোস্ট করে তিনি জানিয়েছেন, সম্ভবত বিশ্বে এই প্রথম এমন ঘটনা ঘটেছে।

  • TV9 Bangla
  • Published On - 15:37 PM, 8 Apr 2021
সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট নিয়ে কাড়াকাড়ি! দেখুন ভিডিয়ো
পুষ্পিকার মাথা থেকে মুকুট ছিনিয়ে নিচ্ছেন ক্যারোলিন।

আলো ঝলমলে জমকালো অনুষ্ঠান। চারদিকে তখন ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। মঞ্চে হাজির তিন সুন্দরী। মাইক হাতে প্রস্তুত সঞ্চালিকা। শুনেই বোঝা যাচ্ছে এ নিশ্চিত কোনও ‘বিউটি কনটেস্ট’- এর মঞ্চ। কিন্তু সেই অনুষ্ঠানে সেরার শিরোপা অর্থাৎ মুকুট থুড়ি ক্রাউন নিয়ে যে এমন কাড়াকাড়ি শুরু হবে তা বোধহয় কেউ কখনই ভাবেনি। শুধু হাতাহাতিটুকু হতে বাকি ছিল সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে।

আসল ঘটনাটা কী?

মিসেস ওয়ার্ল্ড- এর ফাইনাল রাউন্ডের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয়। ২০২০ সালের জয়ী হিসেবে তখন প্রতিযোগী পুষ্পিকা ডি সিলভার নাম ঘোষণা হয়ে গিয়েছে। ‘মিসেস শ্রীলঙ্কা ওয়ার্ল্ড’- এর জয়ী হিসেবে পুষ্পিকার মাথায় মুকুট পরানোও হয়ে গিয়েছে। হঠাৎই মনের মাঝে মাইক নিয়ে ঘোষণা শুরু করলেন ২০১৯ সালের মিসেস শ্রীলঙ্কা ক্যারোলিন জুরি। এই ক্যারোলিনই ক্রাউন পরিয়ে দিয়েছিলেন পুষ্পিকার মাথায়। আচমকাই ক্যারোলিন বলে ওঠেন, এই খেতাব জিততে হলে বিবাহিত হওয়া প্রয়োজন। আর পুষ্পিকা নাকি ডিভোর্সি, অর্থাৎ তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে। এরপরই ঘটে অদ্ভুত কাণ্ড।

আরও পড়ুন- মায়ের সঙ্গে খেলায় মেতেছে ফিশিং ক্যাটের ছানা, টুইটে ভাইরাল ভিডিয়ো

ক্যারোলিন বলেন, তিনি দ্বিতীয় স্থানাধিকারি প্রতিযোগির মাথায় সেরার শিরোপা তুলে দেবেন। যেমন বলা তেমন কাজ। বিন্দুমাত্র সময় নষ্ট না করে পুষ্পিকার দিকে এগিয়ে যান ক্যারোলিন। হেয়ার পিন খুলে মাথা থেকে সটান ছিনিয়ে নেন মুকুট। পরিয়ে দেন দ্বিতীয় স্থানাধিকারি সুন্দরীর মাথায়। আকস্মিক এ হেন ঘটনায় চমকে যান সকলেই। মনে হাজির বাকিরাও যেন হতভম্ব হয়ে যান। এদিকে ততক্ষণে অপমানিত পুষ্পিকাকে মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে দেখা গিয়েছে। এই গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ১২ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োর। ওই ভিডিয়োতে দেখা গিয়েছিল, ক্যারোলিন যখন পুষ্পিকার মাথা থেকে মুকুট খুলে নিচ্ছেন, তখন ব্যাকস্টেজ থেকে এগিয়ে এসেছিলেন এক মহিলা। কিন্তু তাকেও থামিয়ে দেন ক্যারোলিন। নিজেই খুলে নেন পুষ্পিকার মাথার ক্রাউন।

গোটা ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ হয়েছেন পুষ্পিকা। ফেসবুকে একটি পোস্ট করে তিনি জানিয়েছেন, সম্ভবত বিশ্বে এই প্রথম এমন ঘটনা ঘটেছে। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন, যে মোটেও তাঁর বিবাহবিচ্ছেদ হয়নি। যাঁরা এমন দাবি করছেন, তাঁরা যেন তাঁর বিবাহবিচ্ছেদের কাগজপত্র প্রকাশ্যে আনেন, একথাও বলেছেন পুষ্পিকা।

অন্যদিকে জানা গিয়েছে ‘মিসেস শ্রীলঙ্কা ওয়ার্ল্ড’- এর তরফে মঙ্গলবার পুষ্পিকাকে তাঁর মুকুট ফিরিয়ে দেওয়া হয়েছে। প্রসঙ্গত, এই ঘটনা ঘটেছিল গত রবিবার। এর পাশাপাশি ক্যারোলিন জুরির বিরুদ্ধে তদন্তও শুরু করেছে মিসেস ওয়ার্ল্ড সংগঠন।