আয়নার সামনে ‘রূপে বিভোর’ কালো ঘোড়া, ভাইরাল ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

২৪ সেকেন্ডের এই ভিডিয়ো ক্লিপ মাত্র ১৪ ঘণ্টায় ২৪০০ লাইক পেয়েছে। নেটিজ়েনরা বলছেন, নিজের রূপে বিভোর হয়ে গিয়েছে এই ঘোড়াটি।

  • TV9 Bangla
  • Published On - 15:17 PM, 5 Apr 2021
আয়নার সামনে 'রূপে বিভোর' কালো ঘোড়া, ভাইরাল ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়
টুইটারে এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর বেজায় আনন্দ পেয়েছেন নেটাগরিকরা।

সাতসকালে উঠে আয়না দেখার অভ্যাস অনেকেরই রয়েছে। আর বাইরে বেরনোর আগে তো আয়নার আশপাশে ঘুরে নিজেকে কেমন লাগছে সেটা দেখে নেন অনেকেই। তবে এবার এই একই কাজ করেছে একটি ঘোড়া।

টুইটারে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, দেওয়ালে টাঙানো অবস্থায় একটা আয়না খুঁজে পেয়েছে একটি ঘোড়া। আর তারপর থেকেই বারবার আয়নায় নিজের মুখ দেখে যাচ্ছে ওই ঘোড়া। তার হাবভাব দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, একবার আয়নার সামনে এসে কয়েক সেকেন্ড আয়নার দিকে তাকিয়ে নিজেকে দেখে নিচ্ছে ওই ঘোড়াটি। এরপর আবার পিছিয়ে যাচ্ছে। তারপর আবার ফিরে আসছে আয়নার সামনে। আবার দেখছে নিজেকে। এমনকি দু-একবার আয়নায় নিজের নাক ঠেকিয়েও দেখে নিয়েছে ঘোড়াটি। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে বারবার আয়নার সামনে এসে ঘোড়াটি ঠিক কী দেখতে চেয়েছে তা অবশ্য স্পষ্ট বোঝা যায়নি।

তবে টুইটারে এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর বেজায় আনন্দ পেয়েছেন নেটাগরিকরা। ২৪ সেকেন্ডের এই ভিডিয়ো ক্লিপ মাত্র ১৪ ঘণ্টায় ২৪০০ লাইক পেয়েছে। নেটিজ়েনরা বলছেন, নিজের রূপে বিভোর হয়ে গিয়েছে এই ঘোড়াটি। ওকে একটু মেকআপের জিনিসপত্র দিলে ভালই হবে। অনেকে আবার বলেছেন, গায়ের চকচকে কালো রঙের জন্য এমনিতেও দারুণ সুন্দর লাগছে এই ঘোড়াটিকে। তার মধ্যে বোঝাই যাচ্ছে যে, ও নিজেই নিজের সৌন্দর্যে মজেছে। একজন প্রাণীর এমন ভাবভঙ্গি সত্যিই বেশ মজার।