Missing: রাজধানী এক্সপ্রেস থেকে রহস্যজনকভাবে নিখোঁজ দমদমের যুবক

Missing: মৌসমের মাসি মনিকা রায় বলেন, "দমদম থানায় আমরা মিসিং ডায়েরি করি। সেরকম কিছু এখনও খবর পাইনি।" মৌসমের মেসোমশাইয় মিলন রায়ের দাবি, মৌসমের লাগেজ, মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, সবই পাওয়া গেল, ছেলেটার খোঁজ নেই। সেটাই অবাক করছে। রহস্যজনক ঘটনা এটা।

Missing: রাজধানী এক্সপ্রেস থেকে রহস্যজনকভাবে নিখোঁজ দমদমের যুবক
মৌসমের পরিজনেরা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2024 | 11:49 PM

উত্তর ২৪ পরগনা: রাজধানী এক্সপ্রেস থেকে রহস্যজনকভাবে নিখোঁজ যাত্রী। ১৮ দিন পর শিয়ালদহ জিআরপিতে অভিযোগ দায়ের। নিখোঁজ যুবকের নাম মৌসম ঘোষ। দমদম ক্যান্টনমেন্টের কমলাপুর এলাকার বাসিন্দা। পরিবারের অভিযোগ, গত ২৭ জুন দিল্লি-শিয়ালদহ রাজধানী এক্সপ্রেস থেকে রহস্যজনকভাবে উধাও হয়ে গিয়েছেন বেসরকারি সংস্থায় কর্মরত মৌসম ঘোষ। কীভাবে এই ঘটনা ঘটল চিন্তায় ঘুম উড়েছে পরিবারের। শিয়ালদহ জিআরপি তদন্ত শুরু করেছে। তদন্তে নেমে ২৭ জুনের যাত্রী তালিকা সংগ্রহ করল পুলিশ। মৌসম ঘোষের পাশের সিটের যাত্রীকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

মৌসমের মাসি মনিকা রায় বলেন, “রেলের ব্যাপার তাই জিআরপিতে যাই। ওরা বলে লোকাল থানায় যেতে। দমদম থানায় আমরা মিসিং ডায়েরি করি। সেরকম কিছু এখনও খবর পাইনি।” মৌসমের মেসোমশাইয় মিলন রায়ের দাবি, মৌসমের লাগেজ, মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, সবই পাওয়া গেল, ছেলেটার খোঁজ নেই। সেটাই অবাক করছে। রহস্যজনক ঘটনা এটা।

মিলন রায় জানান, প্রথমে শিয়ালদহ জিআরপি ডায়েরি নেয়নি। দমদম থানায় গিয়ে ডায়েরি করা হয়। ২ জুলাই তাঁদের ফেরানো হয় বলে দাবি পরিবারের। ৩ জুলাই দমদম থানায় অভিযোগ করে। এরপর ১৯ জুলাই শিয়ালদহ জিআরপি থেকে ডাকা হয় বলে দাবি পরিবারের। নিখোঁজ সংক্রান্ত অভিযোগ নেয় তারা।