Madan Mitra: চিকিৎসকদের নিরাপত্তাই শেষ কথা, সাগর দত্তে দাঁড়িয়ে বললেন মদন

Madan Mitra: এদিনের বৈঠক শেষে মদন মিত্র বলেন, আরজি করের ঘটনা-সহ একাধিক বিষয়ে তাঁরা এদিন কথা বলেছেন। নিরাপত্তার বিষয় নিয়ে বিশেষ করে আলোচনা হয়েছে। চিকিৎসকরা রাতে ডিউটি সেরে বাড়ি ফেরেন। তাঁদের নিরাপত্তার বিষয়টি সর্বাগ্রে। এদিনের বৈঠকে ঠিক হয়েছে, হাসপাতাল সিসিটিভিতে মুড়ে ফেলা হবে।

Madan Mitra: চিকিৎসকদের নিরাপত্তাই শেষ কথা, সাগর দত্তে দাঁড়িয়ে বললেন মদন
সাগরদত্ত হাসপাতালে মদন মিত্র।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 1:33 AM

উত্তর ২৪ পরগনা: আরজি করের ঘটনার প্রতিবাদে কর্মবিরতিতে বসেছেন বিভিন্ন সরকারি হাসপাতালের চিকিৎসকরা। সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালের অচলাবস্থা কাটাতে চিকিৎসক ও আধিকারিকদের সঙ্গে বৈঠক করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে বৈঠক করেন তিনি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

আরজি করে ডাক্তারি পড়ুয়া ধর্ষণ-খুনের ঘটনায় টানা কর্মবিরতিতে চিকিৎসকরা। জরুরি পরিষেবা ছাড়া সবই বন্ধ। স্বভাবতই সরকারি হাসপাতালে চিকিৎসা বন্ধ থাকায় চরম বিপাকে রোগীরা।

এই আবহে সুপ্রিম কোর্ট পর্যন্ত চিকিৎসকদের আবেদন করেছে, কাজে ফিরতে। এদিনই কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে বৈঠক করেন এলাকার বিধায়ক। ছিলেন মেডিক্যালের অধ্যক্ষ থেকে পড়ুয়া- চিকিৎসক সকলেই।

এদিনের বৈঠক শেষে মদন মিত্র বলেন, আরজি করের ঘটনা-সহ একাধিক বিষয়ে তাঁরা এদিন কথা বলেছেন। নিরাপত্তার বিষয় নিয়ে বিশেষ করে আলোচনা হয়েছে। চিকিৎসকরা রাতে ডিউটি সেরে বাড়ি ফেরেন। তাঁদের নিরাপত্তার বিষয়টি সর্বাগ্রে। এদিনের বৈঠকে ঠিক হয়েছে, হাসপাতাল সিসিটিভিতে মুড়ে ফেলা হবে। বহিরাগতর আনাগোনায় রাশ টানতে নেওয়া হবে একাধিক ব্যবস্থা। হাসপাতালের নিরাপত্তায় যেখানে দু’ থেকে তিনজন পুলিশ কর্মী থাকতেন, এবার সেখানে ২৪ জন পুলিশ কর্মী থাকবেন।

সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ জানান, এদিনের বৈঠকে হাসপাতালের নিরাপত্তা নিয়ে আলোচনা হয়েছে। একইসঙ্গে তিনি বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদেরও দায়িত্ব নিতে হবে। কারণ অধ্যক্ষরা এখানে সাময়িক সময়ের দায়িত্ব নিয়ে আসেন।