গার্বেজ ক্লিনারদের কুকিজ উপহার দিল তিন বছরের বার্থডে বয়: ভিডিও ভাইরাল

Tv9 বাংলা ডিজিটাল: বাচ্চা ছেলেটির জন্মদিন আজ। দুই কি তিন বছরে পা দিল। জন্মদিনে  (birthday) হাতে কুকিজের প্যাকেট নিয়ে পুচকে রেডি । কার জন্য অপেক্ষা করছে ক্ষুদে। দেখা গেল নোংরা পরিষ্কার করার এক মস্ত গাড়ি নিয়ে এসেছে তিনজন গার্বেজ ক্লিনার (Garbagemen)। তাঁদের জন্য আলাদা করে রেখেছে কুকিজের cookies প্যাকেট। দেখতে পেয়েই ক্ষুদেকে কোলে তুলে নিলেন একজন […]

গার্বেজ ক্লিনারদের কুকিজ উপহার দিল তিন বছরের বার্থডে বয়: ভিডিও ভাইরাল
গার্বেজ ক্লিনার এবং ক্ষুদে
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 9:18 AM

Tv9 বাংলা ডিজিটাল: বাচ্চা ছেলেটির জন্মদিন আজ। দুই কি তিন বছরে পা দিল। জন্মদিনে  (birthday) হাতে কুকিজের প্যাকেট নিয়ে পুচকে রেডি । কার জন্য অপেক্ষা করছে ক্ষুদে। দেখা গেল নোংরা পরিষ্কার করার এক মস্ত গাড়ি নিয়ে এসেছে তিনজন গার্বেজ ক্লিনার (Garbagemen)। তাঁদের জন্য আলাদা করে রেখেছে কুকিজের cookies প্যাকেট। দেখতে পেয়েই ক্ষুদেকে কোলে তুলে নিলেন একজন গার্বেজ ক্লিনার।

আরও পড়ুন পায়ের ছন্দে বাজল ‘বেলা চাও’: ভিডিও ভাইরাল

তার কোলে চেপে কখনও ড্রাউভারের সঙ্গে হল আলাপ আবার কখনও  গার্বেজের গাড়িটা ঘুরে দেখল ছোট্ট কালার। রোজ কালার অপেক্ষা করে গার্বেজের গাড়িটির জন্য। আজ গার্বেজ ম্যানের কোলে চড়ে হল অনেকক্ষণ আড্ডা। গার্বেজ ম্যান বললেন, আজ কালের-এর জন্মদিন জেনে গার্বেজ ক্লিনিং বেশ সকাল থেকে শুরু করেছে তারা। কী চাই জন্মদিনে তাও জানাল কালার। তিন মিনিট পাঁচ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল। একজন তিন বছরের ক্ষুদের আরেক মানুষের প্রতি ভালবাসা তা উপচে পড়ল ভিডিওতে। কাজের কোনও জাতপাত-ধর্ম-উঁচুনিঁচু কিচ্ছু নেই। ছোট কালার বুঝিয়ে দিল সব্বাইকে। গোটা ভিডিওটি শুট করেছেন করেছে কালার-এর মা।

নিচে রইল সেই ভিডিওটি।