২৫ পয়সার কয়েনের বিনিময়ে পেয়ে যান দেড় লাখ টাকা

ইন্ডিয়ামার্ট ডট কম (IndiaMART.com) ওয়েবসাইটে পুরনো ২৫ পয়সার কয়েন বিক্রি করার আশ্চর্য সুযোগ এসেছে। এই খবরে স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে।

২৫ পয়সার কয়েনের বিনিময়ে পেয়ে যান দেড় লাখ টাকা
২৫ পয়সার কয়েন
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 7:37 PM

অবিশ্বাস্য হলেও সত্যি! পুরনো ২৫ পয়সার কয়েন (25 Paise Coin) থাকলে আপনি পেতে পারেন দেড় লাখ টাকা। সম্প্রতি পুরনো কয়েন ও নোটের চাহিদা বাড়তে শুরু করেছে। পুরনো মুদ্রা বিক্রি করে অনেক টাকা পাওয়ার সুযোগ এসেছে। কিছু ওয়েবসাইটে পুরনো মুদ্রার ছবি আপলোড করে ঘরে বসেই পাওয়া গিয়েছে অনেক টাকা (Money)।

এমন অনেকে আছেন যারা পুরনো কয়েন ও নোটের সংগ্রাহক। এখন তাদের অবস্থা যেন সোনায় সোহাগা। এরই মধ্যে পাওয়া গেল সুখবর। ইন্ডিয়ামার্ট ডট কম ওয়েবসাইটে পুরনো ২৫ পয়সার কয়েন বিক্রি করার আশ্চর্য সুযোগ এসেছে। এই খবরে স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। অনেকে আবার ইতিমধ্যেই বাড়িতে খুঁজতে শুরু করেছেন পুরনো ২৫ পয়সার কয়েন।

www.indiamart.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ২৫ পয়সার কয়েন। তাহলেই জানতে পারবেন ওই কয়েনের দাম কত। তবে আপনার কয়েনে থাকতে হবে বিশেষ কিছু বৈশিষ্ট্য। কয়েন হতে হবে রুপোলি রঙের। তাহলেই পেতে পারেন ২৫ হাজার টাকা। আপনার কয়েনের ছবি তুলে ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটে আপলোড করুন। সেক্ষেত্রে বিজ্ঞাপনের হিসেবে কয়েনটি সেখানে দেখা যাবে। আগ্রহী ব্যক্তিরা কিনতে চাইলেই আপনার সঙ্গে যোগাযোগ করবে। তখন দামদর করে আপনার কয়েনটি বিক্রি করতে পারবেন।

আরও পড়ুন: গঙ্গার খাল থেকে উদ্ধার দু’টি গাড়ি-সহ দুই মৃতদেহ