Mukesh Ambani: এবার নতুন ধামাকা অম্বানীদের, ইশার সংস্থা টেক্কা দেবে বড় বড় কোম্পানিকে?

Mukesh Ambani: ইকনমিকস টাইমস-এর রিপোর্ট অনুযায়ী, ইশা অম্বানীর এই সংস্থা শুধুই পণ্যের ক্ষেত্রে নতুন চিন্তা-ভাবনা প্রয়োগ করছেন, তাই নয়, পণ্য কেনার পর সার্ভিস কীভাবে দেওয়া হবে, সেটাও ভাবছে এই সংস্থা।

Mukesh Ambani: এবার নতুন ধামাকা অম্বানীদের, ইশার সংস্থা টেক্কা দেবে বড় বড় কোম্পানিকে?
অম্বানী পরিবারImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 2:33 PM

মুম্বই: জ্বালানি তেল, পোশাক থেকে টেলিকম- বহু ক্ষেত্রেই ব্যবসা রয়েছে অম্বানীদের। পরিধি ক্রমশ বাড়ছে রিলায়েন্স কর্তার ব্যবসার। এবার আরও একটি নতুন ক্ষেত্রে পা রাখলেন মুকেশ অম্বানীরা। এবার এক নতুন সংস্থা নিয়ে এলেন মুকেশ-কন্যা ইশা অম্বানী। নতুন সংস্থার নাম ওয়েজার (Wyzr)। মূলত ঘরে ব্যবহারের জিনিসপত্র বা হোম অ্যাপ্লায়েন্সের সংস্থা এটি। বিশেষজ্ঞরা মনে করছেন, এই সংস্থা প্রতিযোগিতার মুখে ফেলে দিতে পারে এলজি, স্যামসাং, সনি-র মতো সংস্থাকে। ভারতীয় ক্রেতাদের কথা মাথায় রেখে মূলত এই সংস্থা বাজারে এনেছেন অম্বানীরা।

ইকনমিকস টাইমস-এর রিপোর্ট অনুযায়ী, ইশা অম্বানীর এই সংস্থা শুধুই পণ্যের ক্ষেত্রে নতুন চিন্তা-ভাবনা প্রয়োগ করছেন, তাই নয়, পণ্য কেনার পর সার্ভিস কীভাবে দেওয়া হবে, সেটাও ভাবছে এই সংস্থা।

অন্তত ১০০০টি সার্ভিস সেন্টার খুলছে দেশ জুড়ে। নতুন এই সংস্থা বাজারে বিপ্লব আনতে চলেছে বলে দাবি করেছে অম্বানী। এই সংস্থা খোলার পর প্রচুর কর্মসংস্থান হবে বলেও মনে করছেন বিশেজ্ঞরা।