SBI Recruitment: স্নাতক পাশেই স্পেশাল অফিসার পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, শীঘ্রই আবেদন করুন

SCO post recruitment: মোট ১৩১টি পদে নিয়োগ করা হবে। যার মধ্যে অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার (২৩), ডেপুটি ম্য়ানেজার (৫১), ম্য়ানেজার (৩), অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্য়ানেজার (৩), সার্কল ডিফেন্স ব্যাঙ্কিং অ্যাডভাইজার (১), ম্যানেজার (৫০) পদে নিয়োগ হবে। প্রার্থীদের ন্যূনতম স্নাতক পাশ হতে হবে। এছাড়া প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা আলাদা রয়েছে।

SBI Recruitment: স্নাতক পাশেই স্পেশাল অফিসার পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, শীঘ্রই আবেদন করুন
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Feb 16, 2024 | 8:46 AM

নয়া দিল্লি: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, অ্যাডভাইজার-সহ স্পেশালিস্ট ক্যাডার অফিসার (SBI SCO recruitment 2024) পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। মোট ১৩১ টি পদে নিয়োগ করা হবে। ইতিমধ্যে এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে এসবিআই। আগামী ৪ মার্চ পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। আরও বিস্তারিত জানতে ওয়েবসাইট দেখুন।

শূন্যপদ

মোট ১৩১টি পদে নিয়োগ করা হবে। যার মধ্যে অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার (২৩), ডেপুটি ম্য়ানেজার (৫১), ম্য়ানেজার (৩), অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্য়ানেজার (৩), সার্কল ডিফেন্স ব্যাঙ্কিং অ্যাডভাইজার (১), ম্যানেজার (৫০) পদে নিয়োগ হবে।

বয়সসীমা

প্রতিটি পদের জন্য আলাদা বয়স ধার্য হয়েছে। তবে জেনারেল ক্যাটেগরির প্রার্থীদের ন্যূনতম বয়স ২৫ বছর এবং সর্বোচ্চ বয়স ৪০ বছর হতে হবে। এসসি, এসটি ও ওবিসি ক্যাটেগরির প্রার্থীদের ক্ষেত্রে নির্ধারিত নিয়ম মেনে বয়সে ছাড় রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীদের ন্যূনতম স্নাতক পাশ হতে হবে। এছাড়া প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা আলাদা রয়েছে।

আবেদন ফি

অসংরক্ষিত, ইডব্লিউএস, ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ৭৫০ টাকা। এসসি, এসটি, পিডব্লিউডি-দের আবেদন ফি নেই।

কীভাবে আবেদন করবেন?

১) প্রথমে স্টেট ব্যাঙ্কের অফিসিয়াল সাইটে যেতে হবে। ২) এবার সেখানে এসবিআই এসসিও রিক্রুটমেন্ট ২০২৪ লিঙ্কে ক্লিক করতে হবে। ৩) এরপর আবেদনপত্র ডাউনলোড করে সেটি বিস্তারিত তথ্য দিয়ে পূরণ করতে হবে। ৪) পরবর্তী পৃষ্ঠায় গিয়ে প্রয়োজনীয় নথি আপলোড করুন। ৫) এবার পেমেন্ট পৃষ্ঠায় গিয়ে অনলাইনে আবেদন ফি দিন। ৬)এবার আবেদনপত্রটি জমা দিন। ৭) আবেদনপত্র জমা করার পর একটি প্রিন্ট নিয়ে নিন।

আরও বিস্তারিত জানতে এসবিআই-এর অফিসিয়াল ওয়েবসাইটের রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তিটি দেখুন।