West Bengal Assembly Election 2021: বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা, ভোটারদের বাধা, উত্তপ্ত রানিনগর

বুথের দিকে যাওয়ার পথে্ বিপত্তি। গাড়ি ঘিরে হামলা বলে অভিযোগ বিজেপি প্রার্থীর।

West Bengal Assembly Election 2021: বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা, ভোটারদের বাধা, উত্তপ্ত রানিনগর
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 11:01 AM

মুর্শিদাবাদ: ভোট সপ্তমীর সকালেই উত্তেজনার খবর। শিরোনামে এল মুর্শিদাবাদের রানিনগর। ভোট শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই উত্তপ্ত হয়ে উঠল এই এলাকা। বিজেপি প্রার্থীর গাড়ি ঘিরে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ।

ভোট শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই এই অভিযোগ সামনে এনেছেন বিজেপি প্রার্থী মাশুহারা খাতুন। তিনি জানিয়েছেন, ভোট শুরু হয়ে গেলেও একাধিক বুথে বিজেপির এজেন্টদের বসতে দেওয়া হয়নি। তাই এজেন্টকে নিজের গাড়িতে নিয়ে যাচ্ছিলেন তিনি। রানিনগরের সেনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। সেখানেই তাঁর গাড়ি ঘিরে দেখানো হয় বিক্ষোভ। কোনও রকমে ওই এলাকা থেকে দূরে যান তিনি।

আরও পড়ুন: West Bengal Election 2021 Phase 7 Voting LIVE

শুধু তাই নয় এই রানিনগরে ভোট শুরু হওয়ার পরই উঠেছে ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ। ভোট দিতে বাড়ি থেকে বেরনোর সময় তাদের ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ। এক মহিলা ভোটার বলেন, বাড়ি থেকে বেরনোর পর তাঁদের ঘিরে ধরে বলা হয়, ‘এখান থেকে চলে যান। ভোট দতে যাওয়ার দরকার নেই।’ যারা বাধা দিচ্ছিল তারা তৃণমূলের লোক বলে জানিয়েছেন ভোটাররা।

এ দিন রানিনগর হাই স্কুলের ভোটের লাইনে দাঁড়িয়েই অভিযোগ জানান ভোটাররা। তাঁরা জানিয়েছেন, তাঁরা বাধা অতিক্রম করে ভোট দিতে এলেও এমন অনেককেই আটকে দেওয়া হয়েছে। তাই রানিনগরে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি উত্তপ্ত হতে পারে বলে অনুমান করছেন অনেকেই। উল্লেখ্য, এই মুর্শিদাবাদে ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাত্রিবাস নিয়ে আপত্তি তুলেছিল বিজেপি, কংগ্রেস উভয়েই। এলাকা দখল করার পরিকল্পনা করা হতে পারে বলে নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছিলেন অধীর চৌধুরী।