প্রসব যন্ত্রণা নিয়েই আমিরের গালে সপাটে চড়, কোন ভুলে এই দশা মি. পারফেকশনিসস্টের

Bollywood Gossip: যখন আমির খানের বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে বলিউডে অন্যতম চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছিল। প্রথম স্ত্রী যথন অন্তঃসত্ত্বা, ঠিক সেই সময় স্ত্রীর হাতে সপাটে চড় খেতে হয়েছিল তাঁকে।

প্রসব যন্ত্রণা নিয়েই আমিরের গালে সপাটে চড়, কোন ভুলে এই দশা মি. পারফেকশনিসস্টের
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 5:30 PM

আমির খান। বলিউডের অন্যতম স্তম্ভ। যাঁকে নিয়ে দর্শক মনে সর্বদাই উত্তেজনার পারদ থাকত তুঙ্গে। সময়ের সঙ্গে সঙ্গে অভিনয়ের ঘরানা পাল্টে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। অভিনয় কেরিয়ার নিয়ে কোনওদিন কাউকে অভিযোগের অবকাশ দেননি তিনি, তবে কোথাও গিয়ে যেন তাঁর ব্যক্তিজীবন নিয়ে চর্চা আজও বর্তমান। তাঁর দুই বিয়ে। বর্তমানে কোনও সম্পর্কেই নেই তিনি। দুই স্ত্রীই এখন প্রাক্তন। তবে একটা সময় ছিল, যখন আমির খানের বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে বলিউডে অন্যতম চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছিল। প্রথম স্ত্রী যথন অন্তঃসত্ত্বা, ঠিক সেই সময় স্ত্রীর হাতে সপাটে চড় খেতে হয়েছিল তাঁকে। তাঁর প্রথম স্ত্রী রীনা দত্ত তখন লেবার রুমে। আমির খান দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-য়ে এসে জানান, একজন দায়িত্বপরায়ণ স্বামীর মতোই তিনি সেদিন স্ত্রী পাশে থাকার চেষ্টা করছিলেন। তিনি নিজে শ্বাস নিচ্ছিলেন জোরে জোরে। ভয়ে তিনি বুঝতে পারছিলেন না ঠিক কী করা উচিত। পাশাপাশি স্ত্রীকে শান্ত রাখার চেষ্টা করছিলেনন। সেই সময় রীনা তাঁকে সপাটে একটা চড় মেরে বসেন। পাশাপাশি বলেন, এগুলো বন্ধ করো। আমিরের কথায়, ”আমি তখন বুঝতে পারছিলাম, ঠিক কতটা কষ্ট হচ্ছিল ওর। যন্ত্রণায় ও এমনকী আমার হাতও কামড়ে দিয়েছিল। এরপর যখন ও আমাদের প্রথম সন্তান জুনেদকে নিয়ে বাড়ি আসে, তখন আমি সবটা জানাতে, ও অবাক হয়।”

বর্তমানে আমিরের দুই স্ত্রীর সঙ্গেই ভাল সম্পর্ক বর্তমান। কিরণের সঙ্গে কাজের সূত্রে তাঁর নিত্য যোগাযোগ। যদিও তাঁদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে বর্তমানে একশ্রেণির বিশ্বাস যে তাঁরা এখনও একে অন্যকে নিজেদের মনে দিয়েই রেখেছেন।