বদলে গেলেন আমির খানের বড় ছেলে! ‘ঠোঁটে লিপস্টিক পরে…’

Aamir Khan: সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতেই এইভাবে দেখা গিয়েছে তাঁকে। জানা যাচ্ছে, একটি নাটকের রিহার্সাল দিচ্ছিলেন জুনেদ।

বদলে গেলেন আমির খানের বড় ছেলে! 'ঠোঁটে লিপস্টিক পরে...'
Follow Us:
| Updated on: Apr 13, 2024 | 3:58 PM

চোখে পুরু করে কাজল লাগানো। ঠোঁটে রয়েছে লিপস্টিক– আমির খানের ছেলে কেন এই রূপ? চমকে গেলেন সকলে। শুরু হয়েছে বিস্তর আলোচনা। কটাক্ষও চলছিল নাগাড়ে। অবশেষে জানা গেল, কেন ওই রূপে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি? তিনি অর্থাৎ আমির খানের বড় ছেলে জুনেদ খান।

সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতেই এইভাবে দেখা গিয়েছে তাঁকে। জানা যাচ্ছে, একটি নাটকের রিহার্সাল দিচ্ছিলেন জুনেদ। মুম্বইয়ে বিখ্যাত পৃথ্বী থিয়াটারে চলছিল মহড়া। আচমকাই সেখানে হাজির হয়েছিল পাপারাৎজি। তাঁদের দেখেই অপ্রস্তুতে পড়ে যান জুনেদ। বলতে থাকেন, “এখনও মেকআপ করে আছি। একটু বাদে তুলব।” মেকআপের জন্যই এ রকম সাজে ক্যামেরার সামনে এসেছিলেন তিনি, জানিয়েছেন এমনটাই।” তবে শুধু নাটকই নয়। নেটফ্লিক্সের আসন্ন সিরিজ ‘মহারাজা’ র মাধ্যমে ডেবিউ করতে চলেছেন তিনি সেলুলয়েডের পর্দাতেও। ওই সিরিজে রয়েছেন জয়দীপ অহলাওয়াত, শর্বরী ওয়াগ ও শালিনী পান্ডে। শোনা যাচ্ছে ওই সিরিজে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাঁকে।