‘…বলেছিলাম আমি ফিরে আসব সেটে’, সুস্থ হয়েই শুটিংয়ে অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়

Basanti Chatterjee: কোমায় চলে গিয়েছিলেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্য়ায়। একটা কিডনিও খারাপ হয়ে গিয়েছে তাঁর। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকার পর বাড়ি ফিরেছেন কিছুদিন আগেই। তিনি ফিরবেন, সেই আশা অনেকে ছেড়ে দিয়েছিলেন। কিন্তু তিনি কথা দিয়েছিলেন, সুস্থ হয়ে নিজের পায়ে দাঁড়ালেই আবারও লাইট-সাউন্ড-অ্যাকশনের দুনিয়ায় ফিরবেন।

'...বলেছিলাম আমি ফিরে আসব সেটে', সুস্থ হয়েই শুটিংয়ে অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়
শুটিংয়ের সেটে মাতৃসম বাসন্তীর কোলে মাথা রেখে ভাস্বর।
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 10:58 AM

সুখবর! একটা লম্বা সময় হাসপাতালে কাটানোর পর ‘গীতা এলএলবি’ সিরিয়ালের সেটে ফিরে এসেছেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। জমিয়ে শুটিং করছেন তিনি। অনেকে আশাই ছেড়ে দিয়েছিলেন তাঁকে নিয়ে। কিন্তু বাসন্তীদেবী জাত শিল্পী এবং এককথার মানুষ। কথা দিয়ে কথা রাখতে পারেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে TV9 বাংলাকে জানিয়েছিলেন, সুস্থ হয়ে কাজে ফিরবেনই। এবং করলেনও তাই। সুস্থ হয়ে ফিরে এলেন তাঁর ভালবাসার জায়গায়। তাঁকে ফের সেটে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে গিয়েছেন শিল্পী-কলাকুশলীরা। পোস্ট করেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। বাসন্তীদেবীর কাম-ব্যাক ছবি পোস্ট করে তিনি ফেসবুকে লিখেছেন, “সকলকে ধন্যবাদ। ঈশ্বর আমাদের প্রত্যেকের প্রার্থনা শুনেছেন। কিংবদন্তি শিল্পী বাসন্তীদেবী কাজে ফিরেছেন। আজ (পোস্ট করার দিন ছিল রবিবার, ২৮.০৪.২০২৪) থেকেই তিনি শুটিং করবেন। স্নেহাশিস চক্রবর্তীদাকে এর জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই আমি। আপনার জন্যই সবটা সম্ভব হয়েছে।”

চলতি বছরের শুরু থেকে শরীরটা এক্কাবারেই ভাল নেই বাসন্তীদেবীর। ফেরুয়ারি মাসে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সময় পরিবারকে তেমনভাবে পাশে পাননি। অভিনেত্রীর গাড়ির চালক টাকা ধার করে হাসপাতালের বিল মিটিয়েছিলেন। বাড়ি ফিরেই সেই পাওনা টানা ফেরত দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন মার্চ মাসে। কোমায় চলে গিয়েছিলেন। একটা কিডনিও খারাপ হয়ে গিয়েছে তাঁর। তখন জমানো টাকা (ফিক্স ডিপোজ়িট) ভেঙে হাসপাতালের বিল মিটিয়েছিল পরিবার। সেই সময় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় সহ আরও অনেকেই অভিনেত্রীর জন্য টাকাপয়সা জোগাড় করেছিলেন। ফেসবুকে আবেদন জানিয়েছিলেন। অনেকে সাহায্যের হাতটা এগিয়ে দিয়েছিলেন।

এই খবরটিও পড়ুন

বাড়িতে এক পরিচারিকার সঙ্গে থাকেন বাসন্তীদেবী। তাঁর সেবা যত্নেই উঠে দাঁড়িয়েছেন। বাড়ি ফিরে TV9 বাংলাকে বাসন্তীদেবী বলেছিলেন, “আমি ভাল আছি। আপনারাও সকলে সুস্থ থাকুন। আমি ভাল হয়ে গেলেই কাজে ফিরব।” ফিরে এসেছেন বাসন্তীদেবী। তাঁকে সেটে দেখতে পেয়ে ভীষণ আনন্দ পেয়েছেন শিল্পী এবং কলাকুশলীরা। ভাস্বরের বক্তব্য, “মাকে সেটে দেখে আমি শান্তি পাচ্ছি।”