মোশন ক্যাপচার টেকনোলজিতে শুরু হল ‘আদিপুরুষ’-এর শুটিং

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 19, 2021 | 3:44 PM

আজ থেকে শুরু হল ‘আদিপুরুষ’-এর ছবির শুটিং। গোটা ছবি মোশন ক্যাপচার টেকনোলজিতে শুটিং হবে।

মোশন ক্যাপচার টেকনোলজিতে শুরু হল ‘আদিপুরুষ’-এর শুটিং
'আদিপুরুষ'

যে খবর পুরনো, পরিচালক ওম রাউতের ছবি ‘আদিপুরুষ’-এ রামের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। এবং রাবণ-এর চরিত্রে রয়েছেন সইফ আলি খান। এও খবর ছিল সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যানন। তবে এখনও তা নিশ্চিত হয়নি।

‘শুভ শক্তির সামনে অশুভ শক্তির পরাজয়’ এই কাহিনীকে ভিত্তি করেই পরিচালক ওম রাউত তৈরি করতে চলেছেন পৌরাণিক সিনেমা। যেখানে রাম এর চরিত্রে প্রভাস আর লঙ্কেশ সেফ আলি খান। ‘বাহুবলি’, ‘বাহুবলি-২’ এর পর আরও এক বার পৌরাণিক চরিত্রে দর্শকরা দেখবেন প্রভাস কে।

আজ থেকে শুরু হল ‘আদিপুরুষ’-এর ছবির শুটিং। গোটা ছবি মোশন ক্যাপচার টেকনোলজিতে (এক পদ্ধতি যা  বস্তু অথবা অভিনেতার নড়াচড়াগুলোকে নির্ণয় করে এবং সেগুলো ডিজিটালি রূপান্তর করে) শুটিং হবে। মূলত, আন্তর্জাতিক ছবিতে এই উন্নত মানের প্রযুক্তি ব্যবহৃত হয়। বেশ বড় বাজেট নিয়ে মাঠে নামচে চলেছে প্রযোজনা সংস্থা। গ্রাফিক্স এবং স্পেশ্যাল এফেক্টসে ভরপুর হতে চলেছে ‘আদিপুরুষ’।

Adipurush

‘আদিপুরুষ’-এ প্রভাস, কৃতি ও সইফ

খবর, ছবির মহরৎ হবে আগামী ২ ফেব্রুয়ারি। এবং সেদিন থেকে পুরোদস্তুর শুটিং শুরু হবে। হিন্দি ছাড়াও তেলগু, তামিল, মালায়লি এবং কন্নড় ভাষায় ছবি মুক্তি পাবে। প্রভাস আপাতত সালার ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন এবং অন্যদিকে সইফের হাতে রয়েছে ‘ভূত পুলিশ’-এর শুটিং এবং তারপর তিনি পিতৃত্বকালীন ছুটিও নিয়েছেন অভিনেতা।

শোনা যাচ্ছে নিজের ওজন কমাতে উঠে পড়ে লেগেছেন অন্যদিকে সইফ ‘রাবণ’ চরিত্র ফুটিয়ে তোলার, নিজের বডি ল্যাঙ্গোয়েজ নিয়ে নিয়মিত অনুশীলন করছেন।

‘আদিপুরুষ’-এর প্রযোজক ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার এবং রাজেশ নাইয়ার। সব ঠিকটাক থাকলে ‘আদিপুরুষ’ রিলিজ হবে ১১ অগাস্ট ২০২২।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla