‘গ্লিসারিন লাগেনি কান্নার জন্যে…’, শুটিং ফ্লোরে এ কোন অভিজ্ঞতা হয় অক্ষয়ের

Akshay Kumar: যে চরিত্রে তিনি অভিনয় করেছেন, সেখানে দেখা যায় তার বাবা নেই। সেই শোকে কান্নায় ভেঙে পড়ার সময় অক্ষয় কুমার সত্যি নিজের বাবাকে হারানোর যন্ত্রণার কথা মনে করে হাউ হাউ করে কেঁদে ওঠেন।

'গ্লিসারিন লাগেনি কান্নার জন্যে...', শুটিং ফ্লোরে এ কোন অভিজ্ঞতা হয় অক্ষয়ের
Follow Us:
| Updated on: Oct 04, 2024 | 5:11 PM

অক্ষয় কুমার, বরাবরই তিনি তাঁর অভিনয় নিয়ে ভীষণ সচেতন। চরিত্রকে পর্দায় ফুঁটিয়ে তুলতে বারবার তিনি এমন অনেক পদক্ষেপ নিয়েছেন, যা অভিনয়কে আরও অনেক বাস্তব করে তুলেছে। সম্প্রতি একইভাবে নয়া চরিত্রকে তুলে ধরলেন অক্ষয় কুমার। সকলের জীবনে এমন অনেক যন্ত্রণাই থাকে, যা যে কোনও পরিস্থিতিতেই মানুষকে কাঁদায়। কিংবা আনন্দিত করতে সাহায্য করে। অক্ষয় কুমারের আসন্ন ছবি সরফিরা-তে অভিনয়ের অভিজ্ঞতাও খানিকটা একই। যে চরিত্রে তিনি অভিনয় করেছেন, সেখানে দেখা যায় তার বাবা নেই। সেই শোকে কান্নায় ভেঙে পড়ার সময় অক্ষয় কুমার সত্যি নিজের বাবাকে হারানোর যন্ত্রণার কথা মনে করে হাউ হাউ করে কেঁদে ওঠেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এমন অনেক ছবির অনেক চরিত্র রয়েছে, যেগুলোর সঙ্গে আমি অনেক সময় মিল খুঁজে পাই। এই চরিত্র যেমন তাঁর বাবাকে হারিয়েছে। আমি যখন সেই দৃশ্যে অভিনয় করছিলাম, তখন আমি বুঝতে পারি, চরিত্রটার মানসিক যন্ত্রণা ঠিক কতটা। ফলে দৃশ্য অনেক বেশি বাস্তব হয়ে ওঠে। কারণ আমি এই একই যন্ত্রণা দিয়ে গিয়েছি। যখন আমি আমার বাবাকে হারাই। আমার সত্যি কোনও গ্লিসারিন লাগেনি কান্নার জন্যে। আমি নিজের যন্ত্রণার কথা মনে করেই কেঁদে ফেলেছিলাম। আপনারা যখন ছবিটা দেখবেন, জানবেন, আমি সত্যি কাঁদছিলাম। আমার মনে আছে পরিচালক যখন আমায় বলেছিলেন কাট, তখনও আমার মাথা নীচু ছিল। কারণ আমি তখনও কাঁদছিলাম। কারণ ওই আবেগটা থেকে বেরিয়ে আসা এতটাও সহজ ছিল না। আমি জানি কাট বলা হয়েছে, কিন্তু বাস্তব পরিস্থিতিতে ফিরে আসাটা আমার জন্য ভীষণ যন্ত্রণার ছিল। আমি আরও বড় শট নিতে বলি, কারণ আমি তখনও বিষয়টা থেকে বেরিয়ে আসতে পারছিলাম না।’