Arjun-Sreeja: ‘এক নতুন মেয়ের ইঙ্গিত করেছিলেন’, জল্পনার মাঝে সৃজাকে খোলা চিঠি অর্জুনের

Relationship: সব গুঞ্জন চুপ করিয়ে অর্জুন-সৃজা দু’জনেই বার্তা দিয়েছিলেন সব ঠিকই আছে। একাধিকবার তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ছবিও উঠে এসেছে। এবার স্ত্রীকে খোলা চিঠি লিখলেন অর্জুন।

Arjun-Sreeja: 'এক নতুন মেয়ের ইঙ্গিত করেছিলেন', জল্পনার মাঝে সৃজাকে খোলা চিঠি অর্জুনের
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 3:17 PM

দিন কয়েক আগেই টলিপাড়া জুড়ে ছিল একটাই খবর। সৃজা সেন ও অর্জুন চক্রবর্তীর সম্পর্ক নাকি আগের মতো নেই। শোনা গিয়েছিল সেখানে প্রবেশ ঘটেছে দ্বিতীয় এক নারীর। তিনিও টলিপাড়ার জনপ্রিয় না হলেও সেনসেশনাল নায়িকা। তবে সে সব গুঞ্জন চুপ করিয়ে অর্জুন-সৃজা দু’জনেই বার্তা দিয়েছিলেন সব ঠিকই আছে। একাধিকবার তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ছবিও উঠে এসেছে। এবার স্ত্রীকে খোলা চিঠি লিখলেন অর্জুন।

স্মৃতির পাতায় ফিরলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় আদুরে ছবি শেয়ার করে লিখলেন, ‘আমাদের প্রি-বোর্ড পরীক্ষার রেজাল্ট বের হওয়ার পরে আমি যখন আগের থেকেও ভাল ফল করেছিলাম, তখন আমাদের ক্লাস টিচার ম্যাম শেখর বলেছিলেন “কেউ তোমাকে টেনে তুলেছে”। তিনি স্পষ্ট এক নতুন মেয়ের ইঙ্গিত করেছিলেন, যে আগের বছর আমাদের স্কুলে ভর্তি হয়েছিলেন। দুজনেরই শিক্ষাবর্ষে ক্লাসে প্রথম হয়েছিল। আমি সেই মন্তব্যকে সম্মানের সঙ্গে গ্রহণ করেছিলাম। কিন্তু অন্যরা তা গ্রহণ করতে পারেননি বলে মনে হয়। তাঁদের মনে হয়েছিল “ওহ ম্যাম আপনাকে কৃতিত্ব দেননি? অন্য কেউ তোমাকে টেনে তুলেছে?”

এখানেই শেষ নয়, তিনি আরও বললেন, ‘প্রায় দুই দশক পরে, আমি বুঝতে পারি যে এটি আমাকে টানার শুরু ছিল। হ্যাঁ, আমার ক্লাসের নতুন মেয়ে, প্রশ্ন করা মেয়েটি আমাকে টেনে নিয়েছিল। একজন শিক্ষক যেমন একজন ছাত্রকে উপদেশ দেওয়ার জন্য কাছে টেনে নেন। যেমন একজন সেরা বন্ধু একজন সেরা বন্ধুকে সঙ্গে টেনে নিয়ে যান, বিশেষ করে যখন তাঁরা দেখেন যে তাঁরা বিপথে যাচ্ছে। যেমন একজন স্ত্রী তাঁর স্বামীকে টেনে আনেন কারণ তিনি চায় তাঁকে নিজের সেরা ব্যক্তিত্বে দেখতে। সেই দিনটির জন্য তোমাকে ধন্যবাদ, তারপর থেকে প্রতিদিনের জন্য তোমাকে ধন্যবাদ। তুমি হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আঠারো বছরের ভালবাসা এবং একতার জন্য তোমাকে ধন্যবাদ। আমাকে সবসময় উপরে এভাবেই টেনে তুলো। আমি তোমাকে ভালবাসি।’