অর্জুন কাপুরের অ্যাক্টিং স্কুল! হাসির রোল নেটপাড়ায়, ‘ও তো নিজেই পারে না…’

Arjun Kapoor Gets Trolled: এখনও পর্যন্ত সাড়া ফেলার মতো কোনও ছবিই উপহার দিতে পারেননি অর্জুন। সঠিক সময়ের অপেক্ষায় আছেন তিনি। এর মধ্যেই মুম্বইয়ে নিজের অ্যাক্টিং স্কুল খুলেছেন অর্জুন। সেই খবর সামনে আসতেই হাসির রোল নেটপাড়ায়।

অর্জুন কাপুরের অ্যাক্টিং স্কুল! হাসির রোল নেটপাড়ায়, 'ও তো নিজেই পারে না...'
অর্জুন কাপুর।
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 1:41 PM

মুম্বইয়ে একটি অ্যাক্টিং স্কুল আছে অভিনেতা অর্জুন কাপুরের। তিনি প্রযোজক বনি কাপুরের পুত্র। ‘ইশকজ়াদে’ ছবিতে ডেবিউ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়ার সঙ্গে। ‘কি অ্যান্ড কা’, ‘গুন্ড’-এর মতো ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সাড়া ফেলার মতো কোনও ছবিই উপহার দিতে পারেননি অর্জুন। সঠিক সময়ের অপেক্ষায় আছেন তিনি। এর মধ্যেই মুম্বইয়ে নিজের অ্যাক্টিং স্কুল খুলেছেন অর্জুন। সেই খবর সামনে আসতেই হাসির রোল নেটপাড়ায়।

অনেকেই অর্জুনকে কটাক্ষ করেছেন অ্যাক্টিং স্কুল খোলার জন্য। বলেছেন, “নিজেই অ্যাক্টিং করতে পারে না, লোককে কীভাবে অভিনয় শেখাবেন!” কেউ আবার বলেছেন, “হে ভগবান, আমাকে তুলে নিন। এই দিনও দেখতে হবে।”

এই খবরটিও পড়ুন

কিন্তু এই সমস্ত কটাক্ষকে তোয়াক্কাই করেননি অর্জুন। তিনি নিজের কাজ করে চলেছেন মন দিয়ে। অর্জুন কিন্তু আরও একটি বিষয়ের কারণে চর্চায় থাকেন খুব। সেটা হল, তিনি অভিনেত্রী মালাইকা আরোরার প্রেমিক। সেই মালাইকা, যাঁকে একসময় বিয়ে করেছিলেন সলমন খানের ভাই আরবাজ় খান। আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জানা যায় মালাইকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অর্জুন। নিজের চেয়ে বয়সে অনেকটাই বড় মালাইকাকে নিয়ে কিন্তু দারুণ খুশি এই তারকা-সন্তান। কাপুর পরিবার মেনেও নিয়েছে সম্পর্কটা।