জল্পনাই সত্যি, রণবীরের পর এ বার করোনা আক্রান্ত আলিয়াও

মার্চের শুরুতেই করোনা আক্রান্ত হয়েছিলেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। সে সময় করোনা পরীক্ষা করেছিলেন আলিয়াও। কিন্তু তাঁর রিপোর্ট নেগেটিভ আসে।

জল্পনাই সত্যি, রণবীরের পর এ বার করোনা আক্রান্ত আলিয়াও
আলিয়া ভাট।
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 11:04 AM

জল্পনায় শিলমোহর। করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী আলিয়া ভাট। বৃহস্পতিবার মধ্যরাতে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে আলিয়া লেখেন, “আমি কোভিডে আক্রান্ত হয়েছি। ইতিমধ্যেই নিজেকে নিভৃতবাসে রেখেছি। আপাতত কোয়রান্টিনেই থাকব।” জানা গিয়েছে, এখনই হাসপাতাল নয়, বাড়িতেই কোয়রান্টিনের থাকবেন অভিনেত্রী। আলিয়া আরও জানান, ডাক্তারের নির্দেশমতো কোভিড সংক্রান্ত যাবতীয় নিয়ামবলী মেনে চলছেন তিনি।

মার্চের শুরুতেই করোনা আক্রান্ত হয়েছিলেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। সে সময় করোনা পরীক্ষা করেছিলেন আলিয়াও। কিন্তু তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। ইনস্টাগ্রামে সে কথা শেয়ার করে আলিয়া লেখেন, “আমার জন্য সবাই উদ্বিগ্ন হয়েছিলেন তা আমি দেখেছি। জানিয়ে রাখি আমার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ডাক্তারের সঙ্গে কথা বলে এই কয়দিন নিজেকে আইসোলেশনে রেখেছিলাম। আজ থেকে আবার কাজে যোগ দিচ্ছি।” সেই মতো শুরু করেছিলেন শুটও। কিন্তু করোনা কাঁটা তাঁকেও রেহাই দিল না।

প্রসঙ্গত, রণবীরের রিপোর্ট ইতিমধ্যেই নেগেটিভ এসেছে। কিন্তু আলিয়ার এই খবরে উদ্বেগে তাঁর ভক্তরা। যদিও অভিনেত্রী জানিয়েছেন তিনি ভাল আছেন। নিয়ম মেনে চলছেন। ‘গঙ্গুবাই’ দ্রুত সুস্থ হয়ে উঠুক আপাতত এটাই প্রার্থনা তাঁদের।

আলিয়ার ইনস্টা স্টোরির স্ক্রিনশট