করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ি, ভর্তি হাসপাতালে

বাপ্পির পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, এই কঠিন সময়ে বিশ্বজুড়ে সকল অনুরাগীরা আশীর্বাদ, শুভেচ্ছা প্রয়োজন। সকলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ি, ভর্তি হাসপাতালে
বাপ্পি লাহিড়ি।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 9:35 AM

করোনা (covid 19) আক্রান্ত হলেন গায়ক তথা সুরকার বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। অসুস্থতার কারণে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাপ্পির পরিবার এবং মুখপত্রের পক্ষ থেকে এক লিখিত বিবৃতি দিয়ে সংবাদমাধ্যমকে এই খবর জানানো হয়।

ওই বিবৃতি লেখা হয়েছে, ‘সব রকম সাবধানতা নেওয়া সত্ত্বেও দুর্ভাগ্যজনক ভাবে বাপ্পি লাহিড়ি করোনা আক্রান্ত হয়েছেন। ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পেশাদারদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। দাদার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে, যাঁরা সদ্য বাপ্পিদার সংস্পর্শে এসেছেন, তাঁরা সাবধান হোন, দ্রুত পরীক্ষা করিয়ে নিন।’

বাপ্পির পরিবারের তরফ থেকে আরও জানানো হয়েছে, এই কঠিন সময়ে বিশ্বজুড়ে সকল অনুরাগীরা আশীর্বাদ, শুভেচ্ছা প্রয়োজন। সকলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

আরও পড়ুন, কত বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলেন কিয়ারা?

চলতি মাসেই বলিউডে একের পর এক অভিনেতাদের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আমির খান, মনোজ বাজপেয়ী, কার্তিক আরিয়ান, বিক্রান্ত মেসি, রণবীর কাপুরের মতো তারকারা আক্রান্ত হয়েছেন। প্রত্যেকেই সোশ্যাল ওয়ালে অসুস্থতার খবর শেয়ার করেছেন। যাতে কর্মসূত্রে তাঁদের সংস্পর্শে থাকা ব্যক্তিরা নিজেরা সচেতন হতে পারেন। করোনার সঙ্গে গত এক বছর ধরে লড়াই করছে গোটা বিশ্ব। নিউ নর্মালে সব কাজ ধীরে ধীরে শুরু হয়েছিল বটে। কিন্তু পরিস্থিতি আবার খারাপের দিকে যাচ্ছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি দাঁড়িয়ে গোটা বিশ্ব। তেমনটাই মনে করছেন চিকিৎসকদের বড় অংশ। ফলে সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়ার হচ্ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ খারাপ। একের পর এক সেলেবদের আক্রান্ত হওয়ার খবরে বিষয়টা আরও স্পষ্ট হচ্ছে। আক্রান্ত তারকারাও অসংখ্য অনুরাগীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছেন।