সুস্থ হয়েই প্লাজমা ডোনেশনে সামিল ‘কোভিড ওয়ারিয়র’ ভূমি পেডনেকর

চলতি মাসের ৫ তারিখে কোভিডে আক্রান্ত হন ভূমি। দুদিন আগে তার রিপোর্ট নেগেটিভ আসে।

সুস্থ হয়েই প্লাজমা ডোনেশনে সামিল 'কোভিড ওয়ারিয়র' ভূমি পেডনেকর
ভূমি পেডনেকর।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 5:11 PM

‘আমি নেগেটিভ কিন্তু জীবনের ক্ষেত্রে আমি সুপার পজিটিভ’—ঠিক এই ক্যাপশনে ছবি পোস্ট করেন ভূমি পেডনেকর।

তিনি জানিয়েছিলেন তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ। করোনা ঝড় কাটিয়ে উঠেই তিনি এখন কোভিড ওয়ারিয়র। নিজের ইনস্টা হ্যান্ডেলে ভূমি একটি নোট পোস্ট করে সাহায্যের হাত বাড়িয়ে দেন তাঁর ফ্যান এবং ফলোয়ার্সদের প্রতি।

আরও পড়ুন শরীরে মারণরোগ, হাসপাতাল বেডে শুয়ে রাখির মা বললেন সলমন ‘দেবদূত’

বালা খ্যাত অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফ্যানদের উদ্দেশ্যে জানান চিকিৎসার জন্য কোনও সাহায্যের জন্য তাঁরা ডিরেক্ট মেসেজের মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারে। ভূমি লেখেন, ‘সুধীবৃন্দ, আমরা দেশ জুড়ে কোভিড ১৯–এর সেকেন্ড ওয়েভের মধ্যে দিয়ে চলেছি, আমি জানাতে চাই চিকিৎসা সরবরাহ এবং প্লাজমা দানের জন্য প্রচেষ্টা শুরু করছি। প্লাজমা দাতাদের এই উদ্যোগে সামিল করতেও চলেছি’।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)

তিনি আরও লেখেন প্রতিদিন প্লাজমা দাতাদের ফোন নম্বর শেয়ার করবেন। কিন্তু অনেক সময়ে তাতে এমন কিছু নম্বর থাকতে পারে যা ভুঁয়ো। তাই যদি কোনও মানুষ এমন কোনও তথ্য যা অমূলক এবং ভুঁয়ো নম্বর পান তবে দয়া করে যেন তাঁরা অভিনেত্রীকে জানান, তাহলে ভূমি তাৎক্ষণিকভাবে নম্বরটিকে ডিলিট করে ফেলতে পারবেন।

ভূমি আরও লেখেন, ‘এই উদ্যোগটি আমাদের সামনে যে বিশাল লড়াইয়ে আসতে চলেছে তাতে আমার ছোট অবদান। দয়া করে ধৈর্য ধরুন এবং আশা হারাবেন না! আমরা একসঙ্গে রয়েছি। ভালবাসা, ভূমি।’

চলতি মাসের ৫ তারিখে কোভিডে আক্রান্ত হন ভূমি। দুদিন আগে তার রিপোর্ট নেগেটিভ আসে।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)