সত্যিটা সামনে আনুন! জোম্যাটো ডেলিভারি বয়ের পাশে দাঁড়ালেন পরিণীতি

গোটা ঘটনাটি সামনে আসার পর খাবার ডেলিভারি সংস্থা জোম্যাটোর তরফে ওই ডেলিভারি বয় কামারাজকে সাসপেন্ড করা হয়। পুলিশে অভিযোগের ভিত্তিতে প্রাথমিকভাবে কামারাজকে গ্রেফতার করা হলেও পরে তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়।

সত্যিটা সামনে আনুন! জোম্যাটো ডেলিভারি বয়ের পাশে দাঁড়ালেন পরিণীতি
পরিণীতি চোপড়া।
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 2:58 PM

গত বুধবার বেঙ্গালুরুরর কন্টেট ক্রিয়েটর তথা মেকআপ আর্টিস্ট হিতেশা চন্দ্রানী কাঁদতে কাঁদতে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। বলেছিলেন, খাবার দেরিতে আসা নিয়ে প্রশ্ন করতেই ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছে ডেলিভারি বয় । পাল্টা অভিযোগ করলেন ডেলিভারি বয়ও। তাঁর কথায়, দুর্ব্যবহার করেছেন ওই মহিলাই। খাবার দেরি করে আসায় জুতো দিয়ে আঘাত করছিলেন ওই মহিলা, আত্মরক্ষায় নিজের হাতকেই ঢাল হিসাবে ব্যবহার করছিলেন তিনি। নিজের আংটির আঘাত লেগেই নাক ফেটেছিল ওই মহিলার।

সোশ্যাল মিডিয়ায় এ ঘটনাকে কেন্দ্র করে দু’ভাগে বিভক্ত হয়ে যায়। কেউ পক্ষ নেন চন্দ্রানীর তো কেউ নেন জেলিভারি বয়ের। গোটা ঘটনাটির পর বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াও মুখ খোলেন। তিনি পাশে দাঁড়িয়েছেন ডেলিভারি বয় কামরাজের পাশে।

‘সাইনা’ অভিনেত্রী টুইটারে লেখেন, ‘জোম্যাটো ইন্ডিয়া—দয়া করে খোঁজ নিন এবং সত্যিটা সামনে আনুন…এই ভদ্রলোক নির্দোষ (আমি বিশ্বাস করি উনি তা-ই) দয়া করে মহিলাকে প্রশ্ন করুন এবং শাস্তি দিয়ে আমাদের সাহায্য করুন। এটি অমানবিক, লজ্জাজনক এবং হৃদয়বিদারক …আমি কীভাবে সাহায্য করতে পারি দয়া করে আমাকে জানাবেন।’ শুধু টুইটারে নয়, নিজের ইনস্টা স্টোরিতেও ডেলিভারি হয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘”সত্য খুঁজে বের করুন!! এই মানুষটিকে যদি বিনা কারণে ফ্রেম করা হয়, যে মহিলা এটি করেছন তাঁকে এর শাস্তি পেতে হবে!’

গোটা ঘটনাটি সামনে আসার পর খাবার ডেলিভারি সংস্থা জোম্যাটোর তরফে ওই ডেলিভারি বয় কামারাজকে সাসপেন্ড করা হয়। পুলিশে অভিযোগের ভিত্তিতে প্রাথমিকভাবে কামারাজকে গ্রেফতার করা হলেও পরে তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়। এরপরই মুখ খোলেন কামারাজ। তিনি বলেন, “আমি ওনার হাতে খাবার তুলে দিয়েই পৌঁছতে দেরি হওয়ার জন্য ক্ষমা চেয়ে নিই। কিন্তু তিনি গালাগাল করতে শুরু করেন ও দরজার কাছে রাখা চটি দিয়েই আঘাত করতে শুরু করেন। আত্মরক্ষায় আমি নিজের হাত ব্যবহার করতেই ওই মহিলার হাতে আংটি ওনার নাকেই লাগে এবং ফেটে যায়”