কোয়ারন্টাইনের দ্বিতীয় দিনে ‘স্মার্ট’ থাকতে বললেন অর্জুন

করোনা আক্রান্ত হওয়ার পরে নিজের ইনস্টা হ্যান্ডেলে অর্জুন লেখেন, ‘আমি করোনা পজিটিভ। যদিও আমি অ্যাসিম্পটমেটিক, আমি নিজেকে আলাদা করে রেখেছি

কোয়ারন্টাইনের দ্বিতীয় দিনে 'স্মার্ট' থাকতে বললেন অর্জুন
অর্জুন রামপাল।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 9:26 PM

করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। রয়েছেন হোম আইসোলেশনে।

কেমন কাটছে তাঁর কোয়ারেন্টাইন পিরিয়ড?

তারই এক মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিলেন অর্জুন। ‘ড্যাডি’ খ্যাত অভিনেতা নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন দুটি ছবি। একটিতে দেখা যাচ্ছে কোলের উপর বই নিয়ে বসে আছেন রামপাল। হাতে হলুদ ব্যান্ড। বিয়ার্ড লুকে একদৃষ্টে তাকিয়ে আছেন একটু দূরে।

আরেকটি ছবিতে রয়েছে কোলের উপর রাখা লাল মলাটের এক বই। গোটা ছবিটি হালকা অফ ফোকাসে তোলা। ক্যাপশনে অর্জুন লেখেন ‘দ্বিতীয় দিন, #কোয়ারেন্টাইন #বই #ভাবনা #ধ্যান #লেখা #চিনুন আমাকে প্রত্যেকে যারা বাইরে আছেন স্মার্ট থাকুন, নিরাপদে থাকুন’।

করোনার দ্বিতীয় ওয়েভ বলিউডে মারাত্মকভাবে ছড়িয়ে গিয়েছে। করনোর কবলে পড়েছেন একের পর এক বলি অভিনেতা। সম্প্রতি নীল নীতিন মুকেশ, সোনু সুদ, মনীশ মলহোত্রা, ক্যাটরিনা কইফ, অক্ষয় কুমার, গোবিন্দার করোনা টেস্টের রিপোর্ট এসেছে পজিটিভ।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

আরও পড়ুন কার্ফু ‘উদযাপন’? ভয়াবহ কোভিড পরিস্থিতির মধ্যেই মুম্বই ছেড়ে বাইরে যাচ্ছেন একের পর এক তারকা

করোনা আক্রান্ত হওয়ার পরে নিজের ইনস্টা হ্যান্ডেলে অর্জুন লেখেন, ‘আমি করোনা পজিটিভ। যদিও আমি অ্যাসিম্পটমেটিক, আমি নিজেকে আলাদা করে রেখেছি এবং হোম কোয়ারন্টাইনে রয়েছি। চিকিৎসকের পরামর্শও নিচ্ছি। যা যা নিয়ম মেনে চলা উচিত, সব কিছুই মেনে চলছি। যাঁরা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা নিজেদের যত্ন নিন এবং সাবধানতা অবলম্বন করুন। এই সময় খুবই ভয়ের। তবে আমরা যদি এই সংক্ষিপ্ত সময়ের জন্য সাবধান হতে পারি, তবে দীর্ঘকালীন সময়ে লাভ আমাদেরই হবে। একসঙ্গে আমরা করোনা হারাতে পারি এবং আমরা তা করব’। ‘ধকড়’ এবং ‘দ্য রেপিস্ট’-এর মতো দু’দুটো বড় প্রোজেক্ট রয়েছে অর্জুনের ফিল্মি পাইপলাইনে ।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)