Exclusive Abir Chatterjee: যত পার্টি, তত কাজ… মুম্বইয়ে গিয়ে কী বুঝলেন আবির?

Exclusive Abir Chatterjee: যত পার্টি, তত কাজ... মুম্বইয়ে গিয়ে কী বুঝলেন আবির?
আবির চট্টোপাধ্যায়।

Abir Chattopadhyay: তাঁর টলিপাড়ার সহকর্মীরা আগেই মুম্বই গিয়েছেন। তুলনায় দেরি আবিরের। তাতে কি আপেক্ষ আছে অভিনেতার? TV9 বাংলাকে কী বললেন আবির চট্টোপাধ্যায়?

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 20, 2022 | 3:41 PM

কখনও তিনি ব্যোমকেশ বক্সি, কখনও সোনাদা… কিন্তু এখন তিনি যে নামে জনপ্রিয় হতে চলেছেন, তা হল প্রদীপ ভট্টাচার্য। ২৪ জুন মুক্তি পাবে ‘অবরোধ এস টু’ মিলিটারি ড্রামা সিরিজ়। সিরিজ়টির মুখ আবির চট্টোপাধ্যায়। সিরিজ়ের প্রোটাগনিস্ট প্রদীপ ভট্টাচার্য। এই চরিত্রেই অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। এই চরিত্রটির জন্যই অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ ছবিতে অভিনয় করতে পারেননি আবির। সত্যজিৎ রায় অনুপ্রাণিত অপরাজিত রায়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল আবিরের। সেই সময় ‘অবরোধ’-এর শুটিং চলছিল। ডেট দিতে পারেননি আবির। ফলে তাঁকে সরে আসতে হয়েছিল ‘অপরাজিত’ থেকে। ‘অবরোধ এস টু’ মুম্বইয়ের প্রজেক্ট। সর্বভারতীয় স্তরে এটাই আবিরের প্রথম বড় কাজ। তাঁর টলিপাড়ার সহকর্মীরা আগেই মুম্বই গিয়েছেন। তুলনায় দেরি আবিরের। তাতে কি আপেক্ষ আছে অভিনেতার? TV9 বাংলাকে কী বললেন আবির চট্টোপাধ্যায়?

টলিপাড়ার সহকর্মীরা আগেই মুম্বই গিয়েছেন। তুলনায় দেরি আবিরের। তাতে কি আপেক্ষ আছে অভিনেতার? TV9 বাংলাকে আবির বলেছেন, “সব কিছুরই সময় আছে। ট্রেলার-টিজ়ারের রিয়্যাকশন যতটুকু দেখেছি, অনেকেই বলছেন, এই অপেক্ষা যথাযথ… এটা সময়ের উপর নির্ভর করে। অভিনয় জগৎ নিয়ে সে রকম আক্ষেপ সত্যিই আমার নেই… ”

কথিত আছে, মুম্বইয়ে নাকি পিআর বা জনসংযোগ খুব গুরুত্বপূর্ণ বিষয়… আবির কতখানি পিআর করতে পারলেন?  অভিনেতা বলেছেন, “সব সময় মনে হয় অনেক লম্বা জার্নি করতে চাইলে কাজটাই শেষ কথা বলবে। পিআর সম্পর্কে মানুষের অনেক ভ্রান্ত ধারণা আছে। পার্টি করলে, মানুষের সঙ্গে মেলামেশা করলেই পিআর বা জনসংযোগ বাড়ে না। পিআর হল কীভাবে নিজের কাজকে একজন তুলে ধরছেন… আমার মনে হয় এখানে যতদিন আমি কাজ করেছি, খুব বেশি মানুষ আমার উপর রেগে নেই। একটা জিনিস বুঝতে পেরেছি, মানুষের ব্যবহারই তাঁর পরিচয়। সেটুকুই আমি মাথায় রেখে চলি…”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA