স্ত্রী শালিনীর উপর অত্যাচার করেছিলেন হানি? মুখ খুললেন গায়ক

Honey Singh: পুরনো ছন্দে ফিরেছেন গায়ক হানি সিং। মাঝের অনেকগুলো বছর তাঁকে দেখা যায়নি কোনও অনুষ্ঠান করতে। বলা যেতে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেছেন গায়ক। একটা সময় তিনি খুবই টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। পেশাগত জীবনে বিপুল সাফল্য পেলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম কাটাছেঁড়া হয়নি। বছর খানেক আগে তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে।

স্ত্রী শালিনীর উপর অত্যাচার করেছিলেন হানি? মুখ খুললেন গায়ক
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 2:38 PM

পুরনো ছন্দে ফিরেছেন গায়ক হানি সিং। মাঝের অনেকগুলো বছর তাঁকে দেখা যায়নি কোনও অনুষ্ঠান করতে। বলা যেতে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেছেন গায়ক। একটা সময় তিনি খুবই টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। পেশাগত জীবনে বিপুল সাফল্য পেলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম কাটাছেঁড়া হয়নি। বছর খানেক আগে তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে। হানির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী শালিনী তালওয়ার।

গায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন তিনি। সব মিলিয়ে অনেকটাই ঝামেলার মধ্যে ছিলেন। সত্যিই কি স্ত্রীয়ের উপর অত্যাচার করেছিলেন গায়ক? কারণ, এখনও পর্যন্ত এই বিষয় নিয়ে কোনও প্রকাশ্যে কোনও কথা বলেননি হানি। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নের মুখোমুখি গায়ক। না তিনি অবশ্য কোনও প্রশ্নই এড়িয়ে যাননি। বরং সব প্রশ্নের স্পষ্ট জবাব দেন গায়ক।

সত্যিই কি তিনি স্ত্রীয়ের উপর কোনও অত্যাচার করেছিলেন? জবাবে গায়ক বলেন,”আমি বা আমার প্রাক্তন স্ত্রী এই বিষয়ে কোনও আলোচনাই করতে পারব না। আমাদের ডিভোর্সের সময় যখন রফাদফা হয়েছিল তখন এমনটাই চুক্তি হয়েছিল। যে এই বিষয়ে আমরা কখনও কোনও আলোচনা করতে পারব না প্রকাশ্যে।” তবে এটুকু বলে থেমে থাকেননি গায়ক। তিনি যা বলেন তাতে কিছুটা আন্দাজ করা যায় যে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগের কতটা সত্যতা আছে।

এই খবরটিও পড়ুন

হানি বলেন,”অনেক বড় অঙ্কের টাকার রফাদফা হয়েছিল। এবার বুঝে নিন আপনি কোনটা সত্যি আর কোনটা মিথ্যা।” গায়ক জানিয়েছেন, তিনি এক কোটি টাকার চেয়ে অনেকটা বেশি অঙ্কই তাঁকে দিতে হয়ছিল। উল্লেখ্য, অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়েতে ভাইরাল হয় তাঁর গানের ভিডিয়ো। বন্ধুর বিয়ের পার্টির প্রতিটা মুহূর্ত যে উপভোগ করেছেন সে কথাও বলতে ভোলেননি হানি।