একমাত্র ছেলের সঙ্গে মুখের একদম মিল নেই নুসরতের! রইল এখনকার ছবি

Nusrat Jahan: কিছু দিন আগেই জন্মদিন ছিল কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানের সন্তান কবীর সিংয়ের। ছেলের জন্মদিন উপলক্ষে এক পার্টি থ্রো করেছিলেন কোয়েল। সেই পার্টিতেই হাজির ছিলেন নুসরত। সঙ্গে এসেছিল ছোট্ট ঈশানও।

একমাত্র ছেলের সঙ্গে মুখের একদম মিল নেই নুসরতের! রইল এখনকার ছবি
Follow Us:
| Updated on: May 10, 2024 | 7:16 PM

২০২১ সালে মা হয়েছিলেন নুসরত জাহান। তাঁর সেই মা হওয়া নিয়ে কম বিতর্ক হয়নি। তবে সেই সব বিতর্ককে নস্যাৎ করে যশ দাশগুপ্তের সঙ্গে নতুন করে সংসার শুরু করেছিলেন নুসরাত। তাঁদের ছেলে ঈশানের দেখতে দেখতে আড়াই বছর পার হয়ে গেল। ছেলেকে এমনিতে ক্যামেরার সামনে খুব একটা আনতে দেখা যায় না নুসরতকে। আড়ালেই রাখেন তিনি। তবে এবার আর আড়ালে রাখা হল না তাকে। না চাইতেও প্রকাশ পেল তার মুখ। আর তা দেখেই নুসরত ভক্তরা তাজ্জব। মায়ের মতো একেবারেই দেখতে হয়নি তাকে। কার মতো সে? কীভাবেই বা প্রকাশ পেল তার ছবি?

কিছু দিন আগেই জন্মদিন ছিল কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানের সন্তান কবীর সিংয়ের। ছেলের জন্মদিন উপলক্ষে এক পার্টি থ্রো করেছিলেন কোয়েল। সেই পার্টিতেই হাজির ছিলেন নুসরত। সঙ্গে এসেছিল ছোট্ট ঈশানও। মায়ের সঙ্গে গোটা পার্টি দাপিয়ে বেড়াতে দেখা যায় তাঁকে। ছোট ছোট পায়ে উপভোগ করে ষোলোআনা। নেটিজেনদের একাংশের মত, ঈশানকে নাকি হুবহু দেখতে তাঁর বাবা যশ দাশগুপ্তের মতো। মায়ের সঙ্গে মুখের মিল নেই বললেই চলে।

প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে টিকিট পাননি নুসরত। তাঁর টিকিট না পাওয়ার কারণ হিসেবে উঠে এসেছে নানা কথা। সন্দেশখালিতে ইডি, কেন্দ্রীয় বাহিনীর উপর হামলার পর থেকে সামনে আসে এলাকার বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম। শোনা যায় এই শাহজাহানের বাহুবলেই ভোটে জিতে এসেছিলেন নুসরত। অভিনেত্রীকে ভোটে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন। ভোটের সময় নাকি এলাকা নিয়ন্ত্রণের দায়িত্ব থাকত এই শাহজাহানের উপরেই। শাহজাহানকে কেন্দ্র করে সন্দেশখালি উত্তাল তখন একবারের জন্যও সেখানে যাননি খোদ সাংসদ। এমনকি কেন জাননি, তা নিয়ে প্রশ্ন করা হলেও সন্তোষজনক উত্তর দিতে দেখা যায়নি তাঁকে। বরং ধারা ভুল বলায় হয়েছিলেন সমালোচিতও। সে যাই হোক আপাতত ফ্যামিলি টাইম কাটাতেই বেশি দেখা যাচ্ছে নুসরতকে। ব্যস্ত রয়েছেন তাঁর সদ্য খোলা প্রযোজনা সংস্থা নিয়েও।