Ghorer Bioscope Award : ‘ঘরের বায়োস্কোপ’ নামটাই অভিনব বলে মনে করছেন ‘গানের ওপারে’-এর গোরা

Arjun Chakraborty: একসময় স্টার জলসার বিখ্য়াত ধারাবাহিক 'গানের ওপারে'-এর সেই গোরাকে প্রায় মনে রেখেছেন সকলেই। ঋতুপর্ণ ঘোষ ও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের হাত ধরেই অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন সব্যসাচী চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র অর্জুন চক্রবর্তী।

Ghorer Bioscope Award : 'ঘরের বায়োস্কোপ' নামটাই অভিনব বলে মনে করছেন 'গানের ওপারে'-এর গোরা
অভিনেতা অর্জুন চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2023 | 12:44 PM

শহরের পাঁচতারা হোটেলে এ যেন নক্ষত্র সমাবেশ। টেলিভিশন ও টিভি জগতের যোগ্যদের কুর্নিশ জানানোর প্রয়াস TV9 বাংলার এই ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ড। হাজির ছিলেন টলিপাড়ার একরাশ তারকা। তাঁদের ভিড়ে জমে উঠেছিল অ্য়াওয়ার্ডের আসর।

একসময় স্টার জলসার বিখ্য়াত ধারাবাহিক ‘গানের ওপারে’-এর সেই গোরাকে প্রায় মনে রেখেছেন সকলেই। ঋতুপর্ণ ঘোষ ও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের হাত ধরেই অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন সব্যসাচী চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র অর্জুন চক্রবর্তী ওরফে গোরা। উচ্চমধ্যবিত্ত বাঙালির গতে বাঁধা সেই ধারণা, ‘সিরিয়াল মানেই সমাজের অবক্ষয়’-কে ভেঙে গুঁড়িয়ে দিয়েছিল এই ধারাবাহিক। রবীন্দ্র সঙ্গীত মানেই যে হারমনিয়াম, তবলা নয়, এই চেনা ছককে ভেঙে দেয় এই সিরিয়াল। পর্দায় পুপে-গোরার রসায়ন দেখার জন্য রাত ৮টা বাজলেই পর্দার সামনে বসে পড়তেন সক্কলে। সেই গোরাই এখন পরিণত একজন অভিনেতা। সব ধরনের ছবিতে তাঁকে না পাওয়া গেলও, তিনি যেখানে হাত দেন সেখানেই সোনা ফলে। এবার TV9 বাংলার ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডের আসরে হাজির হয়েছিলেন অর্জুন। ‘ঘরের বায়োস্কোপ’ এই নামটির মধ্যেই অভিনভত্ব খুঁজে পেয়েছেন তিনি, জানিয়েছেন সেকথাই।

রেড কার্পেট দাঁড়িয়ে ‘গানের ওপারে’-এর গোরা বলেন, “টেলিভিশনেও কাজ করেছি, ওটিটিতেও কাজ করেছি, এটা খুব ভাল যে বাড়িতে বসেই দেখা যায়। আমার চেনা-জানার মধ্যে অনেকেই আমায় বলেন আরও অনেক ওয়েব সিরিজে কাজ করো, তাহলে আমরা সহজে বাড়িতে বসে আরামে দেখতে পাবো। অটিটিতে অনেক নতুনত্ব রয়েছে। অনেক অন্যধরনের কনটেন্ট দেখতে পাচ্ছে মানুষ, এটাই ভাল লাগে। “