রূপমের কনসার্টে লুকিয়ে অরিজিৎ, নজরে আসতেই কী করলেন রকস্টার?

Rupam-Arijit: তিনি ও তাঁর টিম মিলে একের পর এক হিট গান দর্শকদের উপহার দিয়েছেন। তবে একবার তিনি যা দেখেছিলেন, তা দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছিলেন। দর্শকদের মাঝে হুডি পরে গান উপভোগ করছেন অরিজিৎ সিং? কয়েকমুহূর্তের জন্য চমকে গিয়েছিলেন রূপম ইসলাম।

রূপমের কনসার্টে লুকিয়ে অরিজিৎ, নজরে আসতেই কী করলেন রকস্টার?
Follow Us:
| Updated on: Dec 30, 2023 | 5:17 PM

রূপম ইসলাম, বাংলার জনপ্রিয় রকস্টার। যাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তাঁর গান শোনার জন্য দলে দলে ভক্তরা ভিড় জমিয়ে থাকেন। কলেজ কনসার্ট থেকে শুরু করে কোনও বিশেষ অনুষ্ঠান, রূপম ইসলামের অনুষ্ঠান মানেই ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। রূপমের গানের ভক্ত দেশ বিদেশে ছড়িয়ে। বিখ্যাত ফসিলস ব্যান্ড তাঁই সৃষ্টি। তিনি ও তাঁর টিম মিলে একের পর এক হিট গান দর্শকদের উপহার দিয়েছেন। তবে একবার তিনি যা দেখেছিলেন, তা দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছিলেন। দর্শকদের মাঝে হুডি পরে গান উপভোগ করছেন অরিজিৎ সিং? কয়েকমুহূর্তের জন্য চমকে গিয়েছিলেন রূপম ইসলাম।

এক সাক্ষাৎকারে তিনি জানান, অরিজিৎ তাঁর বেশি কিছু গান পছন্দ করেন। তা অরিজিৎ সিং নিজেই নাকি বলেছিলেন রূপমকে। রূপমের কথায়, ও আমার এই গানটা বেশ বছর করে। প্রথমে ভাবলাম ওকে মঞ্চে ডেকেনি। তারপর ভাবনাম, যখন হেডব্যান করে ও গান উপভোগ করতে এসেছেন, নিজের মতো করে, তখন ওকে ওর মতো ছেড়ে দেওয়া উচিত। ও উপভোগ করুক।

অরিজিৎ প্রসঙ্গে গায়ক আরও বলেন, অরিজিৎ বরই সাধারণ মানুষ। এমন স্টার হওয়া সত্ত্বেও যে যখন কারও গান শুনতে এভাবে পৌঁছে যায়, তখনই গানের প্রতি তাঁর ভালবাসাটা বোঝা যায়। নেই কোনও বিশেষ ব্যবস্থা, নেই কোনও ভিআইপি ট্রিটমেন্ট। তারপরও তিনি এভাবে এসে সকলের মাঝে দাঁড়িয়ে গান শুনছেন। এমন একজন স্টার যখন সকলের মাঝে এসে গান উপভোগ করেন, তখন নিঃসন্দেহে সেই মুহূর্তটা বিশেষ মনে হয়। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।