Astrology: কেমন হবে স্বভাব-চরিত্র-পেশা! রণবীর-দীপিকার সন্তানের ভাগ্যে কী লেখা?

Deepika-Ranveer: কেমন ভাগ্য নিয়ে জন্ম নিল এই স্টারকিড? বহু সেলিব্রিটি জ্যোতিষী ইতিমধ্যেই ভাগ্য নির্ধারণ করে নিয়েছেন। যা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায়। 

Astrology: কেমন হবে স্বভাব-চরিত্র-পেশা! রণবীর-দীপিকার সন্তানের ভাগ্যে কী লেখা?
Follow Us:
| Updated on: Sep 09, 2024 | 6:17 PM

রবিবার ৮ সেপ্টেম্বর দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর পরিবারে এসেছে কন্যা সন্তান। গণেশ চতুর্থী তিথিতে ঘরে পা পড়েছে মা লক্ষ্মীর। সকলে এই বলেই শুভেচ্ছা জানিয়ে যাচ্ছেন জুটিকে। শুভ তিথিতে জন্ম মেয়ের। কেমন ভাগ্য নিয়ে জন্ম নিল এই স্টারকিড? বহু সেলিব্রিটি জ্যোতিষী ইতিমধ্যেই ভাগ্য নির্ধারণ করে নিয়েছেন। যা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায়।

জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজী আগেই বলেছিলেন, এই সন্তান জন্মের পর জুটির ভাগ্য আরও খুলে যাবে। অনেক বেশি হিট ছবি তাঁদের ঝুলিতে থাকবে। রোহিত শেট্টির আগামী ছবি সিংঘম এগেইন বক্স অফিস কাঁপাবে বলেই আশা রেখেছিলেন তিনি। আর এই সৌভাগ্য, সবটাই সন্তানের জন্য বলেই দাবি করলেন জ্যোতিষী।

এর পরই যথা সময় দীপিকা এবং রণবীরের সন্তান কন্যা জন্ম নেয়। সে কন্যা রাশির জাতক। কন্যা রাশির বৈশিষ্ট্য অনুসারে, সে তার জীবনে সবকিছু যৌক্তিকতা দিয়ে সামলাবে। ব্যবহারের দিক থেকে অনেক বেশি পেশাদারিত্ব বজায় রাখবে। শুধু তাই নয়, মায়ের মতোই সে হবে একজন পারফেকশনিস্ট। ভাল মনের মানুষ। সে কাজের দক্ষতায় গোটা বিশ্বে নাম করবে। কাজ করতে ভয় পাবে না কোনওদিন।

দীপিকা এবং রণবীরের কন্যা সন্তান কোমল হৃদয়ের মানুষ হবে। সমস্যা সমাধানে তার দক্ষতা থাকবে এবং তার সেলিব্রিটি বাবা-মায়ের মতোই সেও হবে কঠোর পরিশ্রমী । ভার্গোর বিশেষত্ব অনুযায়ী শিক্ষক, সম্পাদক কিংবা সঙ্গীত জগতে তার যাওয়ার সম্ভাবনা রয়েছে।