অন্তঃসত্ত্বা নন দীপিকা? তাহলে কি সারোগেসিই সত্যি? বিতর্কে দীপিকা

Deepika Controversy: দীপিকা পাড়ুকোনকে সেই সময় হিল তোলা জুতো পরে দেখা গিয়েছিল, যা নিয়ে অনেকেই চিন্তায় পড়ে গিয়েছিলেন, উপদেশ দিয়েছিলেন, যে এই সময়টা যেন তিনি সাবধানে থাকেন। তারপর কেটে গিয়েছে প্রায় আড়াই মাস। এতদিনে দীপিকার বেবিবাম্প উঁকি দেওয়ার কথা। 

অন্তঃসত্ত্বা নন দীপিকা? তাহলে কি সারোগেসিই সত্যি? বিতর্কে দীপিকা
Follow Us:
| Updated on: May 10, 2024 | 5:35 PM

দীপিকা পাড়ুকোন। চলতি বছর ফেব্রুয়ারি মাসে সন্তান আসার খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন তিনি। আম্বানিদের প্রিওয়েডিং অনুষ্ঠানে যোগ দেওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন সন্তান আসার খবর শেয়ার করেছিলেন। যদিও সেই খবর জানানোর রাত পোহাতে না পোহাতেই তাঁদের নিয়ে নয়া জল্পনা জায়গা করে নিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর তা হল, আদপে কি অন্তঃসত্ত্বা দীপিকা? কারণ একটাই, দীপিকা পাড়ুকোনকে সেই সময় হিল তোলা জুতো পরে দেখা গিয়েছিল, যা নিয়ে অনেকেই চিন্তায় পড়ে গিয়েছিলেন, উপদেশ দিয়েছিলেন, যে এই সময়টা যেন তিনি সাবধানে থাকেন। তারপর কেটে গিয়েছে প্রায় আড়াই মাস। এতদিনে দীপিকার বেবিবাম্প উঁকি দেওয়ার কথা।

আর তাই পাপারাৎজিরাও অন্তঃসত্ত্বা দীপিকার ছবি তুলবেন বলে মুখিয়ে রয়েছেন। এমনই সময় দেখা মিলল ডিভার। তবে পাপারাৎজিদের দেখে তাঁরা খুব একটা খুশি হননি। উল্টে বিরক্ত হয়েই তিনি বলেছিলেন, যেন তাঁর ছবি তোলা না হয়। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। ছবি তুলেই ছেড়েছেন একশ্রেণি। আর তারপর থেকেই নেটপাড়ায় শোরগেল তুঙ্গে। একশ্রেণি দীপিকার পক্ষ নিয়ে লিখলেন, ‘দয়া করে ওনাকে এই সময়টা একা ছেড়েদিন’। কেউ লিখলেন, ‘কেউ যদি এই সময়টা একা থাকতে চায়, ছবি তুলতে না চায়, তবে তাঁর ইচ্ছেকে সম্মান জানানো উচিত।’

আবার কেউ আবার বললেন, ‘জোর করে যদি কেউ তাঁর বেবিবাম্প দেখাতে চায়, তবে সেটা তার ব্যপার’, কেউ কেউ পাপারাৎজিদের মনে করিয়ে দিলেন, ‘তিনি কিন্তু কোথাও লেখেননি যে তিনি অন্তঃসত্ত্বা, তিনি সন্তান আসার খবর শুরু শেয়ার করেছিলেন’, আর এতেই যেন সারোগেসির জল্পনা আরও একধাপ এগিয়ে গেল। তা নিয়েই এখন শোরগোল নেটপাড়ায়, এই সত্যিই কি তবে লুকোতে চাইছেন জুটি? সেই উত্তর সময় দেবে।