নিজে বিয়ে করেননি, তবে লোকের বিয়েতে মদও সার্ভ করেছেন সলমন খান

Salman-Riddhima: এই মজার ঘটনা শেয়ার করতে গিয়ে ঋদ্ধিমা বলেছেন, "কী কাণ্ড হয়েছিল জানেন না! অভাবনীয় ঘটনা... সলমন খান চলে গেলেন বারে। সেখানে গিয়ে তিনি বারটেন্ডারের কাজ করতে শুরু করলেন। তা দেখে সব আমন্ত্রিতরা চলে গেলেন সলমন খানের কাছে। মুহূর্তে সব মদ শেষ হয়ে গেল।"

নিজে বিয়ে করেননি, তবে লোকের বিয়েতে মদও সার্ভ করেছেন সলমন খান
সলমন খান...
Follow Us:
| Updated on: Apr 02, 2024 | 5:17 PM

কিছুদিন থেকেই রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা কাপুরের বিয়ের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, দিদিকে নিয়ে মণ্ডপের দিকে যাচ্ছেন ঋদ্ধিমা। অল্পবয়সি রণবীরের মিষ্টি চেহারা এবং তাঁর দিদি ঋদ্ধিমার এই ইমোশনাল মোমেন্টসকে সকলেই উৎযাপন করছেন ভীষণরকম। সেই বিয়ে প্রসঙ্গে সম্প্রতি কপিল শর্মার শোতে এসে মুখ খুলেছেন ঋদ্ধিমা। বলেছেন, দারুণ কিছু সিক্রেক্ট।

কেবল ঋদ্ধিমা নন, শোতে এসেছিলেন রণবীর কাপুর এবং তাঁদের মা অভিনেত্রী নিতু কাপুরও। ঋদ্ধিমার বিয়ে প্রসঙ্গে কথা উঠতেই রণবীর বলেছেন এক সত্যি! ঋদ্ধিমা নাকি নিজের কাপবোর্ডে সলমন খানের ছবি রেখে দিতেন। এই ব্য়াপারটি ফাঁস হওয়ার পর ঋদ্ধিমা জানিয়েছিলেন, সলমন নাকি তাঁর বিয়েতে এসে বারটেন্ডার হয়েছিলেন। এবং তাঁর তৈরি করার মদের মিক্সই আমন্ত্রিতরা খেতে চেয়েছিলেন।

এই খবরটিও পড়ুন

এই মজার ঘটনা শেয়ার করতে গিয়ে ঋদ্ধিমা বলেছেন, “কী কাণ্ড হয়েছিল জানেন না! অভাবনীয় ঘটনা… সলমন খান চলে গেলেন বারে। সেখানে গিয়ে তিনি বারটেন্ডারের কাজ করতে শুরু করলেন। তা দেখে সব আমন্ত্রিতরা চলে গেলেন সলমন খানের কাছে। মুহূর্তে সব মদ শেষ হয়ে গেল। পাপা (প্রয়াত অভিনেতা ঋষি কাপুর) গিয়ে দেখলেন মদ নেই। ফের অর্ডার করলেন মদ। লোকজন হাতে মদের গেলাস নিয়ে তা ফেলে দিচ্ছিলেন।”