আপন হয়েছে পর! নতুন প্রেমিকের জন্য মায়ের থেকে ‘দূরে’ দিতিপ্রিয়া?

Ditipriya Roy: সেই প্রথম দিন থেকেই  দিতিপ্রিয়ার পরিবারের সকলেই আপন করে নিয়েছেন তাঁর প্রেমিককে। নায়িকার মায়ের চোখের মণি তিনি। প্রেমিক আসার পর থেকে নিজের বাড়িতেই কদর কমেছে দিতিপ্রিয়ার-- এ দাবি খোদ তাঁরই।

আপন হয়েছে পর! নতুন প্রেমিকের জন্য মায়ের থেকে 'দূরে' দিতিপ্রিয়া?
কদর কমেছে দিতিপ্রিয়ার?
Follow Us:
| Updated on: Apr 04, 2024 | 5:55 PM

প্রেম করছেন দিতিপ্রিয়া রায়। এই খবর কারও অজানা নয়। নিজ মুখেই সেই প্রেমের কথা সামনে এনেছেন তিনি। প্রেমিকের পরিচয় যদিও সামনে আনতে চান না। দিতিপ্রিয়া জানিয়েছেন, প্রেমিক তাঁর পেশার সঙ্গে যুক্ত নন। পরিবারের সকলেও তাঁর প্রেমের কথা জানেন। বাবা-মা’র সঙ্গে প্রেমিকের দেখাও করিয়ে দিয়েছেন তিনি! আর তাতেই কি হয়েছে ‘কাল’? আপন ক্রমে হয়ে উঠছে পর?

সেই প্রথম দিন থেকেই  দিতিপ্রিয়ার পরিবারের সকলেই আপন করে নিয়েছেন তাঁর প্রেমিককে। নায়িকার মায়ের চোখের মণি তিনি। প্রেমিক আসার পর থেকে নিজের বাড়িতেই কদর কমেছে দিতিপ্রিয়ার– এ দাবি খোদ তাঁরই। সম্প্রতি দিতিপ্রিয়ার মা মেয়ের প্রেমিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবি শেয়ার করেছিলেন দিতিপ্রিয়াও। সেখানেই গায়ক দুর্নিবার সাহার স্ত্রী মোহর সেন লেখেন, “এরকমই হয় বুঝলি তো ব্যাপারটা। এরপর দেখবি তোকে আর পাত্তাও দেবে না বাড়িতে। অভিজ্ঞতা থেকে বলছি।” দিতিপ্রিয়া উত্তরে লেখেন, “এখনই মোটামুটি আর দিচ্ছে না পাত্তা। ভাগ্যিস ও এখানে থাকে না। নয় মাসে ছয় মাসে আসে।” মোহর ও দিতিপ্রিয়ার অভিজ্ঞতা প্রায় একই। দু’জনেই যে সম্পর্কের প্রথম দিন থেকেই লুকিয়ে রাখেননি কিছুই।

পেশার কারণেই বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় থাকতে হয় দিতিপ্রিয়ার প্রেমিককে। যদিও সে বাঙালি। দিতিপ্রিয়া চান না এখনই তাঁর পরিচয় প্রকাশ্যে আসুক। টিভিনাইন বাংলা তাঁর সেই অনুরোধকে মান্যতা দিয়েই প্রকাশ্যে আনেনি তা। তাঁর কথায়, “এটিই আমার প্রথম অফিসিয়াল সম্পর্ক। বাড়িতে প্রথম থেকেই সবটা জানে। এখন আমার চেয়ে বেশি ও প্রিয় মায়ের কাছে”। সঠিক সময় এলে নিজেই সবটা জানাবেন, কথা দিয়েছেন তিনি। ভক্তদের কিছুতেই করবেন না নিরাশ।