ইমরানের চুমুই কাল, স্ত্রীর হাতে সপাটে চড় খেয়েই কি পাল্টালেন অভিনেতা?

Emraan Hasmi Secret; যার ফলে রীতিমত বিপত্তিতে পড়তে হয় ইমরান হাসমিকে। দিতে হয় মোটা টাকার জরিমানা। বউয়ের খপ্পরে পড়ে ঠিক কী পরিস্থিতি হয়েছিল ইমরান হাসমির?

ইমরানের চুমুই কাল, স্ত্রীর হাতে সপাটে চড় খেয়েই কি পাল্টালেন অভিনেতা?
Follow Us:
| Updated on: May 06, 2024 | 7:44 PM

ইমরান হাসমি, বলিউডের কিসিং স্টার। কেরিয়ারের শুরু থেকেই এই তকমা তাঁর গায়ে লেগে যায়। ইমরানের ছবি মানেই গল্প যাই হোক না কেন রগরগে চুমুর দৃশ্য থাকবেই থাকবে। একটা সময় ভক্তরা অন্তত তেমনই সমীকরণে বিশ্বাসী ছিলেন। ইমরান, বড়পর্দা, নায়িকা ও চুমু, চর্চার কেন্দ্রে জায়গা করবেই করবে। আজও এই প্রসঙ্গে চর্চিত তিনি। একটা সময় শোনা গিয়েছিল যে তিনি বিয়ে করছেন একটাই শর্তে, তাঁকে নাকি আর চুমুর দৃশ্যে দেখা যাবে না। তবে বাস্তব ছবিটা তেমন ছিল না মোটেই। যার ফলে রীতিমত বিপত্তিতে পড়তে হয় ইমরান হাসমিকে। দিতে হয় মোটা টাকার জরিমানা। বউয়ের খপ্পরে পড়ে ঠিক কী পরিস্থিতি হয়েছিল ইমরান হাসমির?

একবার এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা যায়, যখন স্ত্রীর সঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন রীতিমত বিপত্তিতে পড়তে হয়েছিল তাঁকে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। শেষে কি না চড়? ইমরান হাসমি স্পষ্ট জানিয়েছিলেন CROOK ছবির প্রথম স্কিনিং-এ গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী। ছবিতে ইমরানের চুমুর দৃশ্য দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন তাঁর স্ত্রী পারভিন শাহানি। মেরেছিলেন সপাটে চড়। একবার নয়, একাধিকবার চলে সেই পর্ব।

পরবর্তীতে পারভিন বুঝতে পেরেছিলেন, যে তিনি এটা করতে বাধ্য হচ্ছেন কাজের সূত্রে। ইমরানের কথায়, তখন থেকে তাঁদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়। এক কঠিন শর্ত চাপে ইমরানের ওপর। চুমু পিছু স্ত্রীকে কিনে দিতে হবে একটি করে ব্যগ। ইমরানের কথায়, একটা ব্যগের আস্ত আলমারি তৈরি হয়েছে তাঁর বাড়িতে। বর্তমানে তাঁর স্ত্রী বলে থাকেন, ‘তুমি ছবি করো, আর ব্যগ কেন। ব্যস’। যদিও সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে গিয়েছে ইমরান হাসমির ছবির ধাঁচ। চরিত্রের উপস্থাপনা। সম্প্রতি তাঁকে দেখা যায় টাইগার থ্রি ছবিতে ভিলেন রূপে।