‘দয়া করো…’, সহ্যের সীমা পেড়িয়ে কী ভেঙে পড়লেন ক্যান্সার আক্রান্ত হিনা?

Hina Khan: সোশাল মিডিয়ায় সেই সংবাদ নিজেই জানিয়েছিলেন হিনা। লম্বা পোস্টে তিনি ব্যক্ত করেছেন, তাঁর ক্যানসার-লড়াইয়ের কাহিনি। অনুরাগীদের আস্বস্ত করে লিখেছেন, “এই মুহূর্তে আমি ভাল আছেন। চিন্তার কোনও কারণ নেই।”

'দয়া করো...', সহ্যের সীমা পেড়িয়ে কী ভেঙে পড়লেন ক্যান্সার আক্রান্ত হিনা?
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 4:37 PM

হিনা খান, কয়েকদিনেই জীবন পাল্টে গিয়েছে প্রায় অনেকটাই। নিজে হাতে কেটেছেন চুল। ভর্তি হয়েছেন হাসপাতালে, নিয়েছেন প্রথম কেমো। গিয়েছে হাত থেকে বেশ কয়েকটি কাজ। অভিনেত্রী হিনা খান ক্যানসারে আক্রান্ত। স্তন ক্যানসারের তৃতীয় স্টেজ, ধরা পড়তেই তড়িঘড়ি শুরু হয়েছে চিকিৎসা। সোশাল মিডিয়ায় সেই সংবাদ নিজেই জানিয়েছিলেন হিনা। লম্বা পোস্টে তিনি ব্যক্ত করেছেন, তাঁর ক্যানসার-লড়াইয়ের কাহিনি। অনুরাগীদের আস্বস্ত করে লিখেছেন, “এই মুহূর্তে আমি ভাল আছেন। চিন্তার কোনও কারণ নেই।”

হিনার সোশাল মিডিয়া পোস্টে লেখা, “আমাকে যাঁরা ভালবাসেন, তাঁদের সকলকে বলতে চাই, আমার স্তন ক্যানসার হয়েছে। তৃতীয় স্টেজে আছে বিষয়টি। এর চিকিৎসা কঠিন। তাও আমি সকলকে আস্বস্ত করে বলতে চাই, সবকিছু ভালই হয়েছে। আমি ভাল আছি। আমি বেশ শক্ত মনের মানুষ। আমার মধ্যে একাগ্রতা আছে। আমি জানি এই অসুখ সারিয়ে উঠতে পারব একদিন। আমার চিকিৎসা শুরু হয়েছে। এই অসুখকে গোড়া থেকে নির্মূল করতে যা-যা প্রয়োজন, সবটাই আমি করব। আরও শক্তিশালী হয়ে আমি ফিরে আসব আপনাদের কাছে।”

এরপর তাঁর পাল্টে যাওয়া লুক নিয়েও হাসি মুখে একটি পোস্ট করেছিলেন। তবে বোধহয় শেষ পর্যন্ত আর কষ্ট চেপে রাখতে পারলেন না। বুক ফাটা কান্নার মতোই এবার কানে বাজতে লাগল তাঁর শেয়ার করা সোশ্যাল পোস্ট। যেখানে তিনি লিখলেন, ‘দয়া কর আল্লাহ, দয়া কর…’। যা দেখা মাত্রই যেন স্পষ্ট হয়ে যায়, তাঁর লড়াই ঠিক কতটা কঠিন জায়গায় পৌঁছিয়েছে।