যশ-নুসরতের একমাত্র ছেলে এখন কেমন দেখতে হয়েছে? ফাঁস ছবি

Nusrat Jahan: এক ঢাল কোঁকড়ানো চুল, আদুল গায়ে সে দাঁড়িয়ে রয়েছে প্রকৃতির একদম কাছে। হাত নেড়ে কী বলতে চাইছে সে? গতকাল অর্থাৎ বৃহস্পতিবার নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন নুসরত। নীল বিকিনিতে তাঁর ওই বোল্ড ছবিগুলি দেখে ট্রোলিং কম হয়নি।

যশ-নুসরতের একমাত্র ছেলে এখন কেমন দেখতে হয়েছে? ফাঁস ছবি
ঈশান এখন কেমন দেখতে হয়েছে?
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 6:27 PM

ঈশান দাশগুপ্ত– যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের একমাত্র সন্তান সে। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম নেয় ঈশান। এর পর মাত্র একবারই তার ছবি শেয়ার করেছিলেন নুসরত। বলিউডি ট্রেন্ড মেনে ছেলের ছবি তাঁরা শেয়ার করেন না একেবারেই। তবে এবার প্রকাশ্যে এল ঈশানের ছবি। আড়াই বছর বয়সী ঈশান এখন কেমন দেখতে হয়েছে জানেন? সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন নুসরত জাহান। সঙ্গে ছিলেন যশ ও তাঁদের একরত্তি। ওই ফ্যামিলি অ্যালবামের এক ছবি এখন ভাইরাল। হবে নাই বা কেন? তাতে ঈশান রয়েছে যে। না, তাঁর মুখ দেখা যাচ্ছে না ঠিকই। তবে নীল সমুদ্রের ধারে মায়ের হাত ধরে ছোট্ট ঈশানের মিষ্টি ছবি মন জয় করেছে সকলের।

এক ঢাল কোঁকড়ানো চুল, আদুল গায়ে সে দাঁড়িয়ে রয়েছে প্রকৃতির একদম কাছে। হাত নেড়ে কী বলতে চাইছে সে? গতকাল অর্থাৎ বৃহস্পতিবার নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন নুসরত। নীল বিকিনিতে তাঁর ওই বোল্ড ছবিগুলি দেখে ট্রোলিং কম হয়নি। যদিও গত চার বছর ধরে ক্রমাগত কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে নুসরতকে। এবারেও তার ব্যতিক্রম নয়।

এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে টিকিট পাননি নুসরত। তাঁর টিকিট না পাওয়ার কারণ হিসেবে উঠে এসেছে নানা কথা। সন্দেশখালিতে ইডি, কেন্দ্রীয় বাহিনীর উপর হামলার পর থেকে সামনে আসে এলাকার বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম। শোনা যায় এই শাহজাহানের বাহুবলেই ভোটে জিতে এসেছিলেন নুসরত। অভিনেত্রীকে ভোটে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন। ভোটের সময় নাকি এলাকা নিয়ন্ত্রণের দায়িত্ব থাকত এই শাহজাহানের উপরেই। শাহজাহানকে কেন্দ্র করে সন্দেশখালি উত্তাল তখন একবারের জন্যও সেখানে যাননি খোদ সাংসদ। এমনকি কেন জাননি, তা নিয়ে প্রশ্ন করা হলেও সন্তোষজনক উত্তর দিতে দেখা যায়নি তাঁকে। বরং ধারা ভুল বলায় হয়েছিলেন সমালোচিতও। সে যাই হোক আপাতত ফ্যামিলি টাইম কাটাতেই বেশি দেখা যাচ্ছে নুসরতকে। ব্যস্ত রয়েছেন তাঁর সদ্য খোলা প্রযোজনা সংস্থা নিয়েও।