আরাধ্যার পিছনে মাসে কত টাকা ব্যয়? বচ্চন লাডলির খরচ জানলে অবাক হবেন

Aradhya Bachchan Expenses: বলিউডে সেলেবকিডরা অধিকাংশ সময়ই বেছে নিয়ে থাকেন ধিরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে। আরাধ্যাও ওই সুলেই পড়ে। কেবল সে নন, স্টারকিডের তালিকা লম্বা। শাহরুখের ছেলে মেয়ে, করিশ্মা কাপুর, করিনা কাপুর, সইফ আলি খান, শ্রীদেবী, অধিকাংশ স্টারেরাই তাঁদের সন্তানদের এই স্কুলে ভর্তি করিয়েছিলেন।

আরাধ্যার পিছনে মাসে কত টাকা ব্যয়? বচ্চন লাডলির খরচ জানলে অবাক হবেন
Follow Us:
| Updated on: May 09, 2024 | 7:15 PM

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে ঘুরছে আরাধ্যা অর্থাৎ অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চনের স্কুলের মাসিক বেতনের সংখ্যা কত। বলিউডে সেলেবকিডরা অধিকাংশ সময়ই বেছে নিয়ে থাকেন ধিরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে। আরাধ্যাও ওই সুলেই পড়ে। কেবল সে নন, স্টারকিডের তালিকা লম্বা। শাহরুখের ছেলে মেয়ে, করিশ্মা কাপুর, করিনা কাপুর, সইফ আলি খান, শ্রীদেবী, অধিকাংশ স্টারেরাই তাঁদের সন্তানদের এই স্কুলে ভর্তি করিয়েছিলেন।

শোনা যায় এই স্কুলে মাসিক বেতন ১,৭০ লাখ টাকা। শোনা যায় এই স্কুলের বিভিন্ন অ্যাক্টিভিটি পড়ুয়াদের জন্য বেশ উল্লেখযোগ্য। বিভিন্ন ক্ষেত্রে তাঁদের পারদর্শী করে তোলার চেষ্টা করা হয়। এখান থেকেই অধিকাংশ পড়ুয়া, বাইরে পড়তে চলে যায় বলে, তাদের সেখানে দক্ষ তৈরি করা হয় বলেই সূত্রের খবর। আরাধ্যাও এই স্কুলের সংস্কৃতিক অনুষ্ঠানের সঙ্গে যুক্ত। মুম্বই নগরীর অধিকাংশ প্রথমসারির তারকাদের ছেলে মেয়েরা এই স্কুল থেকে পাশ করেছে। আম্বানি পরিবারের এই স্কুলই তাঁদের কাছে ভরসা।

একাধিকবার এই স্কুলের অন্দরমহল থেকে সেলেবকিডদের ছবি ভাইরাল হতে দেখা যায়। আরাধ্যাও সেই তালিকা থেকে বাদ পড়েননি কখনও। কখনও তার নাচের ছবি, কখনও আবার তার গানের ছবি সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিয়েছে। আরাধ্যাকে নিয়ে একাধিকবার ঐশ্বর্যকে স্কুলের বাইরেও দেখা গিয়েছে। আরাধ্যার লেখাপড়া সবটা নিজে হাতেই সামলে থাকেন ঐশ্বর্য রাই বচ্চন। তা নিয়ে যথেষ্ট গর্ব বোধও করেন অভিনেতা অভিষেক বচ্চন। তিনি স্পষ্ট জানিয়েছিলেন তিনি নিজে এই সব বিষয় নজর রাখেন না, কারণ সবটাই ভীষণ যত্নসহকারে সামলে থাকেন তাঁর স্ত্রী।