হাওয়ায় উড়ল হৃতিকের প্রাক্তন স্ত্রীর মিনি স্কার্ট! বর্তমান প্রেমিক যা করলেন…

সম্প্রতি সঞ্জয় লীলা ভন্সালীর ওটিটি রিলিজ 'হীরামান্ডি'র প্রিমিয়ারে হাজির হয়েছিলেন আরসলান ও সুজান খান। সুজান পরেছিলেন কালো রঙের পোশাক। সেখানেই এরকম অস্বস্তিজনক পরিস্থিতির মধ্যে পড়তে হয় তাঁকে।

হাওয়ায় উড়ল হৃতিকের প্রাক্তন স্ত্রীর মিনি স্কার্ট! বর্তমান প্রেমিক যা করলেন...
বর্তমান প্রেমিক যা করলেন...
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 9:11 PM

হঠাৎ করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। আলোচনা চলছে তাঁর পোশাককে ঘিরে। আসছে একের পর এক অশালীন মন্তব্য। শুধু কি তাই? রেহাই পাচ্ছেন না তাঁর বর্তমান প্রেমিক আরসালান গোনি। অনেকেরই অভিযোগ যে ব্যবহার তিনি করেছেন তা একেবারেই প্রত্যাশিত নয়। অনেকেই তাঁকে দাগিয়ে দিচ্ছেন দায়িত্বজ্ঞানহীন বলেও। কী এমন করেছেন আরসলান?

সম্প্রতি সঞ্জয় লীলা ভন্সালীর ওটিটি রিলিজ ‘হীরামান্ডি’র প্রিমিয়ারে হাজির হয়েছিলেন আরসলান ও সুজান খান। সুজান পরেছিলেন কালো রঙের পোশাক। সেখানেই এরকম অস্বস্তিজনক পরিস্থিতির মধ্যে পড়তে হয় তাঁকে। তবে ভাইরাল ভিডিয়োতে দেখে নেটিজেনদের একটা বড় অংশের দাবি, পেমিকার ওই বিড়ম্বনা দেখেও নাকি হেলদোল নেই আরসলান। একজন লিখেছেন, “ওই অবস্থাতে সুজানের সামনে এসে দাঁড়াতে পারতেন, তা না করে চলেই গেলেন।” আর একজন লিখেছেন, “এর থেকে তো হৃতিক ভাল ছিলেন। কেন এঁকে পছন্দ করলেন?”

নেটিজেনদের নানা মতামত থাকতেই পারে তবে বিগত পাঁচ বছর ধরে আরসলানের সঙ্গে প্রেম করছেন সুজান। হৃতিকের সঙ্গে বিচ্ছেদ হওয়ার বেশ কিছু বছর পরে সম্পর্কে জড়ান তিনি। হৃতিকের সঙ্গে যদিও আজও যোগাযোগ রয়ে গিয়েছে সুজানের। এমনকি আরসলেনর সঙ্গে তাঁর সম্পর্ক ভাল। এই মুহূর্তে সম্পর্কে আছেন হৃতিক রোশনও। তাঁর প্রেমিকার নাম সাবা আজাদ। তিনিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত।