গৌরীকে ঠকান কিং! বিদেশের মাটিতে দ্বিতীয় বিয়ে করেন শাহরুখ?

Bollywood Controversy: শোনা গিয়েছিলেন প্রিয়াঙ্কার জন্য নাকি ঘর ভাঙছে শাহরুখ খানের। সত্যি এমনটা যদিও ঘটেনি। তাঁদের মধ্যে সম্পর্কের সমীকরণ যাই থাকুক না কেন, ঘর ভাঙেননি শাহরুখ, কিংবা এমন কোনও পদক্ষেপ করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

গৌরীকে ঠকান কিং! বিদেশের মাটিতে দ্বিতীয় বিয়ে করেন শাহরুখ?
Follow Us:
| Updated on: May 05, 2024 | 2:14 PM

শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন একটা সময় খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল। এই দুই স্টার কাছাকাছি আসতেই নাকি মন দিয়েছিলেন। যদিও সম্পর্ক নিয়ে তাঁরা কোনও দিন প্রকাশ্যে মুখ খোলেননি, তবে পরকিয়ার জল্পনা ছিল তুঙ্গে। শোনা গিয়েছিলেন প্রিয়াঙ্কার জন্য নাকি ঘর ভাঙছে শাহরুখ খানের। সত্যি এমনটা যদিও ঘটেনি। তাঁদের মধ্যে সম্পর্কের সমীকরণ যাই থাকুক না কেন, ঘর ভাঙেননি শাহরুখ, কিংবা এমন কোনও পদক্ষেপ করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

তবে বলিউডের আকাশে বাতাসে এই জুটির সম্পর্কের খবর পলকে হয়ে গিয়েছিল ভাইরাল। শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া নাকি একে অন্যের সঙ্গে ডেটিং করছেন। তবে বলিউডের আকাশে বাতাসে এই জুটির সম্পর্কের খবর পলকে হয়ে গিয়েছিল ভাইরাল। শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া নাকি একে অন্যের সঙ্গে ডেটিং করছেন। জল্পনার ইতি এখানেই হয়নি। পাশাপাশি আরও জানা গিয়েছিল যে ২০০৫ সালে তাঁরা নাকি টরন্টোতে গিয়ে বিয়ে করে নিয়েছিলেন। ইসলাম মতে নিকাহ।

শোনা যায় ডন ২ ছবির শুটের সময়ই তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যদিও শাহরুখ খান এই বিষয় কোনওদিন কোনও মন্তব্য করেননি। তবে তাঁদের মধ্যে বেড়েছিল দূরত্ব। একসঙ্গে প্রায় দেখাই যেত না একটা সময়ের পর তাঁদের। পরবর্তীতে বহু বছর পর একটি কনসার্টে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। তবে একসঙ্গে ছবির খবর এখনও মেলেনি।