আগের চেয়ে কমেছে টিআরপি, ‘দিদি নম্বর১’-এর জনপ্রিয়তায় কি পড়ছে ভাটা?

Didi No 1: বৃহস্পতিবার মানেই টিআরপি আসার দিন। এত দিন যাই হোক না কেন রিয়্যালিটি শো-এর প্রতিযোগিতায় সব সময়ই প্রথমে দেখা যায় রচনা বন্দোপাধ্যায় সঞ্চালিত রিয়্যালিটি শো 'দিদি নম্বর ১'। কিন্তু অন্যান্য সপ্তাহের তুলনায় কিছুটা হলেও কমল এই শো-এর নম্বর। যা শুনে টলিপাড়ার অন্দরে কথাবার্তা শুরু হয়েছে।

আগের চেয়ে কমেছে টিআরপি, 'দিদি নম্বর১'-এর জনপ্রিয়তায় কি পড়ছে ভাটা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 1:45 PM

বৃহস্পতিবার মানেই টিআরপি আসার দিন। এত দিন যাই হোক না কেন রিয়্যালিটি শো-এর প্রতিযোগিতায় সব সময়ই প্রথমে দেখা যায় রচনা বন্দোপাধ্যায় সঞ্চালিত রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’। কিন্তু অন্যান্য সপ্তাহের তুলনায় কিছুটা হলেও কমল এই শো-এর নম্বর। যা শুনে টলিপাড়ার অন্দরে কথাবার্তা শুরু হয়েছে। আগের সপ্তাহেও কিছুটা বেশি ছিল নম্বর।

চলতি সপ্তাহে যেন তলানিতে ঠেকেছে রিয়্যালিটি শো-এর নম্বর। শেষ কয়েক মাসে অনেক কিছু পরিবর্তন এসেছে। রাজনীতিতে হাতেখড়ি হয়েছে জনপ্রিয় শো-এর সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়ের। তার পর অভিনেত্রী তথা নেত্রীর মন্তব্যের জন্য বিস্তর বিতর্কেরও সৃষ্টি হয়। অনেকে তো মনে করেছিলেন এই শো মনে হয় বন্ধ হচ্ছে। কিন্তু তেমনটা হয়নি। এই যে প্রতি সপ্তাহে আগের তুলনায় নম্বর কমছে, তবে কি জনপ্রিয়তা কমছে রিয়্যালিটি শো-এর।

এই খবরটিও পড়ুন

TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয় নামপ্রকাশে অনিচ্ছুক সেটেরই একজনের সঙ্গে। তিনি জানিয়েছেন, একেবারেই সেটা মনে হচ্ছে না। কারণ, প্রতিদিন একগুচ্ছ ফর্ম জমা পড়ছে তাঁদের কাছে। টিআরপি ওঠানামা লেগেই থাকে। তবে তার সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়ার কোনও যোগসূত্র নেই। দিদি নম্বর ১-এর মঞ্চে বিভিন্ন জায়গা থেকে আসেন প্রতিযোগীরা। তাঁদের জীবনের নানা কাহিনি মন দিয়ে শোনেন সঞ্চালিকা রচনা। তাই সাধারণ মধ্য়বিত্ত বাড়ির মহিলারা বিশেষ করে এই অনুষ্ঠান দেখতে বেশি পছন্দ করেন। রচনার রাজনীতিতে যোগ দেওয়া কোনও ভাবেই তাঁদের উপর প্রভাব ফেলেছে বলে হয় না কারও।