ছেলেকে নিয়ে ছিমছাম জন্মদিন কোয়েলের, ‘বর কোথায় গেল?’

ভিডিয়ো দেখে মন ভরে গিয়েছে কোয়েলের ভক্তদের। ভাঙা হাত নিয়েই কোয়েল যে জন্মদিন পালন করেছেন, কেক কেটেছেন তাতে খুশি তাঁরা। ছেলে কবীরও মায়ের হাতে খেয়েছে কেক। এমনকি মায়ের সঙ্গে মোমবাতিতে ফুঁ দিতেও ভোলেনি সে।

ছেলেকে নিয়ে ছিমছাম জন্মদিন কোয়েলের, 'বর কোথায় গেল?'
এক মিষ্টি ফ্রেম
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 9:30 PM

ছেলেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন তিনি। কবীর সিং রানে এখন ব্যস্ত তাঁর নিজস্ব জগৎ নিয়েই। তবে জন্মদিনে ছেলেকে প্রকাশ্যে আনলেন কোয়েল মল্লিক। আজ ৪২ বছরে পড়লেন কোয়েল। বরাবরই তিনি সাদামাঠা, ছিমছাম। আর সেই ছিমছাম ভাবেই পালিত হল তাঁর জন্মদিন। সেই ভিডিয়োই এখন সামাজিক মাধ্যমে ছয়লাপ। একদিকে যখন মা-ছেলের মিষ্টি মুহূর্ত প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা, ঠিক তখনওই প্রশ্ন উঠেছে ওই ভিডিয়োকে ঘিরে। ওই ভিডিয়োতে নিসপাল সিংয়ের অনুপস্থিতি চোখ এড়ায়নি কারও। প্রশ্ন উঠেছে, “কী হল আপনার স্বামী কোথায়?” জানিয়ে রাখা যাক, যে ভিডিয়োটি সামনে এসেছে তা তাঁর বাড়িতে নয়। ব্যক্তিগত জীবনে জন্মদিন কীভাবে তিনি কাটাচ্ছেন তা নিয়ে যে বরাবরই চুপ থাকেন কোয়েল। এ ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি।

সে যাই হোক। ভিডিয়ো দেখে মন ভরে গিয়েছে কোয়েলের ভক্তদের। ভাঙা হাত নিয়েই কোয়েল যে জন্মদিন পালন করেছেন, কেক কেটেছেন তাতে খুশি তাঁরা। ছেলে কবীরও মায়ের হাতে খেয়েছে কেক। এমনকি মায়ের সঙ্গে মোমবাতিতে ফুঁ দিতেও ভোলেনি সে।

কিছু দিন আগেই বড় দুর্ঘটনার সম্মুখীন হন কোয়েল। অরিন্দম শীলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবির শুটিং করতে গিয়েই চোট পান তিনি। এতটাই ভয়ঙ্কর চোট যে তৎক্ষণাৎ তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হয় অস্ত্রোপচার। এই মুহূর্তে ছবির শুটিং বন্ধ রাখতে হয়েছে। তবে আগের থেকে ভাল আছেন কোয়েল। খুব শীঘ্রই যোগ দেবেন শুটে।