‘বিপদে পাশে পাইনি…’, কাকে ঘিরে আজও আক্ষেপ মালাইকার মনে?

Malaika Arora: অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কই হোক বা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের খবর, ট্রোলিং-এর কেন্দ্রে নিজের জায়গা করে নেওয়াই হোক বা কেরিয়ারের শুরুতে কঠিন লড়াইয়ের যন্ত্রণা কোনটাই বাদ থাকেনি তাঁর তালিকা থেকে।

'বিপদে পাশে পাইনি...', কাকে ঘিরে আজও আক্ষেপ মালাইকার মনে?
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 10:17 PM

২০২৩-এর শেষে ওটিটি শো মুভিং ইন উইথ মালাইকা ঘিরে চর্চার কেন্দ্রের জায়গা করে নিয়েছিলেন বলিউডের স্টার মালাইকা আরোরা। তিনি প্রথমেই স্পষ্ট করে দিয়েছিলেন সেবার, এই টকশো আর পাঁচটা শো-এর থেকে আলাদাই হবে। হয়েছিলও তাই। একঘেয়ে ছকে বাঁধা প্রশ্ন আর নয় বরং তিনি তাঁর বহু জানা-অজানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন কোনও ফিল্টার ছাড়াই। পাশাপাশি শো নিয়ে জানিয়েছিলেন, এমন বহু বিষয় রয়েছে যা নিয়ে কথা বলা প্রাসঙ্গিক। তবুও সে বিষয়ে অনেকেই নজর দেন না। তাও আলোচনার মাধ্যমে তুলে আনবেন মালাইকা। শো শুরু হতেই ভক্তদের নিরাশ করেননি তিনি। ‌ব্যক্তিগত জীবনের একাধিক ওঠা পড়ার কাহিনি বারে বারে তুলে ধরেছেন মালাইকা।

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কই হোক বা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের খবর, ট্রোলিং-এর কেন্দ্রে নিজের জায়গা করে নেওয়াই হোক বা কেরিয়ারের শুরুতে কঠিন লড়াইয়ের যন্ত্রণা কোনটাই বাদ থাকেনি তাঁর তালিকা থেকে। এমনকি নিজের বোনের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতেও পিছপা হননি মালাইকা। অমৃতা আরোরা উদ্দেশ্য তিনি স্পষ্টই বলেন, জীবনে এমন অনেক কঠিন সময় গিয়েছে যখন তার সব থেকে বেশি প্রয়োজন ছিল তার বোনকে অমৃতাকে।

কিন্তু সেই সময় অমৃতা তার পাশে ছিল না। যদিও অতীতের এক পর্বে অমৃতাকেও বলতে শোনা যায়, বারে বারে মালাইকা তাঁকে কটাক্ষের শিকার করেছেন, সে তাঁর ফ্যাশন স্টেটমেন্টটি হোক বা কেরিয়ার। তবে এবার মালাইকা পাল্টা উত্তরে সাফ জানালেন, যখন দিনের পর দিন তিনি চোখের জলে ভাসতেন। বোনকে পাননি পাশে তিনি। সেই মুহূর্তে তাঁর প্রকৃত এক বন্ধু প্রয়োজন ছিল। অমৃতা সেই সময় মুখ ফিরিয়ে ছিলেন মালাইকার কাছ থেকে। প্রকাশ্যে এবার তা নিজে মুখেই ফাঁস করলেন মাল্লা।