Viral Video: ‘কেন বাংলা ভাষায় কথা বলতে লজ্জা লাগে?’ কাদের ওপর চটলেন মিমি

Mimi Chakraborty: বাংলাদেশের এই সুপারস্টারকে নিয়ে কলকাতার বুকেও উত্তেজনার পারদ কম নয়। তিনি বিমানবন্দরে পৌঁছানো থেকেই তাঁকে দেখার জন্য দর্শকদের উত্তেজনা চোখে পড়ে।

Viral Video: 'কেন বাংলা ভাষায় কথা বলতে লজ্জা লাগে?' কাদের ওপর চটলেন মিমি
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 2:35 PM

বাংলাদেশ হয়ে তুফান এবার উঠল কলকাতার বুকে। বাংলায় মুক্তি পেল অভিনেতা শাকিব খান ও মিমি চক্রবর্তীর ছবি তুফান। বাংলাদেশে যা ইতিমধ্যেই নজর কাড়ার পারফর্ম করেছে। সেই ছবি এবার কলকাতায়। মুক্তি পেল ৫ জুলাই থেকে। তার আগে বৃহস্পতিবার হয়ে গেল সেই ছবির প্রিমিয়ার। যে সূত্রে কলকাতার বুকে হাজির হয়েছিলেন অভিনেতা শাকিব। বাংলাদেশের এই সুপারস্টারকে নিয়ে কলকাতার বুকেও উত্তেজনার পারদ কম নয়। তিনি বিমানবন্দরে পৌঁছানো থেকেই তাঁকে দেখার জন্য দর্শকদের উত্তেজনা চোখে পড়ে।

বাংলাদেশে প্রচারে গোটে টিমের সঙ্গে মিমি চক্রবর্তীকে বারবার দেখা গিয়েছিল, এবার মিমির শহরে তাঁর সহঅভিনেতা শাকিব। প্রমোশনে তাঁর পাশে বসে একাধিক প্রশ্নের উত্তর দিলেন। কখনও নাচ, কখনও আবার হাসি মুখে শাকিবকে কটাক্ষ করতেও পিছপা হলেন না তিনি। ট্রোলারদেরও একহাত নিলেন মিমি। সাংবাদিক সম্মেলনের মাঝে বললেন, ‘প্রমোশনে একটা হিন্দি কথা বলে থাকি, তাহলে আপনাদেরই চ্যানেলের নীচে গিয়ে বলবে, হমমম হিন্দিতে কথা বলছে, হমম ইংরেজিতে কথা বলছে, কেন বাংলা ভাষায় কথা বলতে লজ্জা লাগে? তাঁরা কিন্তু সিনেমাহলে গিয়ে ছবিটা দেখে না। তাঁদের সকলকে বলব, কমেন্টে বাংলাভাষাকে ভাল না বেসে, হলে গিয়ে ভাল বাসুন। তাহলেই সবাই এগোতে পারবে।’

সেলিব্রিটিদের প্রতিটা পদে পদে কটাক্ষের শিকার হতে দেখা যায়। কখনও তাঁদের কাজ, কখনও তাঁদের লাইফস্টাইল, ভাষা, পোশাক ট্রোলের তালিকা থেকে যেন কিছুই বাদ পড়ে না। এবার সেই ট্রোলারদেরই স্পষ্টভাষায় আক্রমণ করলেন তিনি। পাল্টা বুঝিয়ে দিলেন, প্রতিবাদটা কমেন্টে নয়, বাস্তবের মাটিতে দেখালে উপকৃত হবে সকলেই।