পরমব্রতর সন্তান! প্রশ্ন নেটপাড়ায়, অভিনেতা পোস্ট করেছেন পুচকুর ছবি…

Parambrata Chatterjee Child: তিনি বিয়ে করেছেন গত বছর (২০২৩ সাল) ২৭ নভেম্বর। বিয়ে করেছেন গায়িকা-সমাজসেবী পিয়া চক্রবর্তীকে। এবার সন্তানের ছবি পোস্ট করেছেন পরমব্রত। মিষ্টি বাচ্চাটাকে কোলে তুলে খুব আদর করছেন পরমব্রত। তাঁকে দেখতে চান?

পরমব্রতর সন্তান! প্রশ্ন নেটপাড়ায়, অভিনেতা পোস্ট করেছেন পুচকুর ছবি...
সুখী দম্পতি পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী।
Follow Us:
| Updated on: May 06, 2024 | 10:58 AM

সন্তানকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়। ক্যাপশনে লিখেছেন, “নিনা এবং তার বাবা। ছবি তুলেছেন নিনার মা প্রিয়া চক্রবর্তী।” কে এই নিনা? বিয়ের পরপরই সন্তানকে কোথায় পেলেন পরমব্রত চট্টোপাধ্যায়। জানতে চান?

গায়ক বন্ধু অনুপম চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্ত্রী গায়িকা-সমাজসেবী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। প্রিয় বন্ধুর স্ত্রীকে বিয়ে করার জন্য পরমব্রত নামের আগে জুটেছে ‘বউচোর’ তকমাও। এদিকে প্রিয়া চক্রবর্তী ট্রোলের শিকারও হয়েছেন। এমন কথাও বলা হয়েছে, “তাঁর নাকি দুই সন্তানও রয়েছে।”

গত বছর নভেম্বর মাসের ২৭ তারিখে হঠাৎই জানা যায় পিয়ার সঙ্গে বিয়ে করেছেন পরমব্রত। একেবারে ঘরোয়াভাবেই আইনি কাগজপত্রে সই করেছেন তাঁরা। বিষয়টাকে গোপনই রাখতে চেয়েছিলেন সকলের থেকে। বিয়ের খবর সামনে আসতেই তোলপাড় শুরু হয় নেটপাড়ায়। পরমব্রত-পিয়া তো বটেই অনুপম রায়কেও নানাভাবে কথা শুনতে হয়।

এই খবরটিও পড়ুন

পিয়াকে শুনতে হয়েছে তাঁর নাকি আগে থেকেই দুটি সন্তান ছিল। যদিও এই বিষয়টি নিয়ে গর্জে ওঠেন পিয়া। তা হলে পরমব্রত যাঁকে আদর করছেন, তিনি কি পিয়ার সন্তান? পিয়ারই সন্তান। পরমব্রত সেই কথা লিখেছেন ক্যাপশনে। নিনা আসলে এক কুকুর। তাকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন পিয়া-পরমব্রত। সন্তানের মতোই তাঁদের প্রতিপালন করেন এই দুই গুণী মানুষ। ফলে নিনা পরমব্রতর কাছে পুত্রসম। তাঁর এই ক্যাপশন দেখে, একজন অনুরাগী আবার এটাও লিখেছেন, “কবে যে পরমব্রত একটা পুচকু হবে। আমরা পিসি হব।” এই আঁকুতির কোনও উত্তর দেননি পরমব্রত।