‘সাইকোপ্যাথ’ রণবীরকে পর্দায় দেখতে অপেক্ষার আরও এক বছর

ছবিতে পরিণীতি চোপড়া, রণবীরের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করছেন। এবং অনিল কাপুর হচ্ছেন রণবীরের ‘বাবা’।

'সাইকোপ্যাথ' রণবীরকে পর্দায় দেখতে অপেক্ষার আরও এক বছর
'অ্যানিম্যাল'-এর কাস্ট।
শুভঙ্কর চক্রবর্তী

|

Mar 01, 2021 | 2:56 PM

বলিউড ছবির রিলিজের তারিখ ঘোষণা হচ্ছে একের পর এক। সেই তালিকায় যুক্ত হল আরও এক মাল্টিস্টারার ছবি। পরিচালক, ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে দশেরায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রণবীর-পরিণীতি অভিনীত ‘অ্যানিম্যাল’। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা টুইটে ছবি রিলিজের তারিখ ঘোষণা করে বাকি কাস্টকে ট্যাগ করেন।

 

আরও পড়ুন ব্রিগেডে সশরীরে উপস্থিত না থেকেও ‘লাল’ স্লোগানে নস্ট্যালজিক দুই অভিনেত্রী

একজন ‘সাইকোপ্যাথ’ স্বামীর চরিত্রে অভিনয় করছেন রণবীর। ছবিতে পরিণীতি চোপড়া, রণবীরের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করছেন। এবং অনিল কাপুর হচ্ছেন রণবীরের ‘বাবা’। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘বুলবুল’ ছবি খ্যাত তৃপ্তি দিমড়িও থাকছেন ছবিতে।

 

 

“পাপা, অগলে জনম মে আপ মেরা বেটা বননা…”— এ কথা বলে শুরু হয়েছিল মাল্টিস্টারার ছবি ‘অ্যানিম্যাল’-এর টিজার। কয়েক মিনিটের টিজারে ছেলে রণবীরের মনে আবার উঁকি মেরেছিল বাবা ঋষি কাপুর। ছবির প্রযোজক একজন নন, তিন-তিনজন। ভূষণ কুমার, প্রণয় রেড্ডি ভাঙ্গা কৃষ্ণন কুমার ও মুরাদ খেতানি। ছবির গল্পে রয়েছে প্রতিহিংসা, মূলত এটি একটি ডার্ক থ্রিলার। রণবীরের অন্য সব ফিল্ম শুটিং শিডিউল ঠিকঠাক থাকলে আগামী জুন মাসে শুটিং শুরু হতে পারে ‘অ্যানিম্যাল’-এর শুটিং। ছবির আবহসঙ্গীত করেছেন হর্ষবর্ধন রামেশ্বর।

 

 

‘অ্যানিম্যাল’ ছবিটির প্রসঙ্গে রণবীরকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “প্যান্ডেমিকের সময় আমরা নিজেরা কিছুটা সময় পেয়েছিলাম নিজেদের বুঝতে এবং এমন সব ছবি নিয়ে ভাবতে যা আমাদের পছন্দের ছিল। তাই আমাকে যখন সন্দীপ গল্প পড়ে শোনালেন, আমি চরিত্রের এত গভীরে ঢুকে পড়লাম, এবং ঠিক কর ফেললাম যে ছবিটা করছি। আমি ওর কাজ খুব ভাল লাগে, এবং ক্রিয়েটিভ কোলাবরশেন নিয়ে আশাবাদী। আর ভূষণ স্যর খব ভাল এন্টারটেনমেন্ট ছবি বানান এবং ওর ফিল্ম মিউজিক নিয়ে প্রভূত জ্ঞান রয়েছে। তার ঝলক ‘অ্যানিমাল’। আমি কৃতজ্ঞ এমন এক অনসম্বল কাস্টিংয়ে যুক্ত হতে পেরে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla