অক্ষয়ের সঙ্গে বিয়ে ভাঙতেই আত্মহত্যার চেষ্টা, কোন অভিনেত্রীর জীবনে নামে অন্ধকার?

Bollywood Gossip: বলিউডের প্লে-বয় হিসেবে একটা সময় দাগিয়ে দেওয়া হয়েছিল অক্ষয় কুমারকে। তাঁকে মন দেননি এমন কোন নারী বোধহয় সেই সময় ছিল না। অন্যদিকে অক্ষয় কুমারের মনে তখন একাধিক প্রেমের আনাগোনা।

অক্ষয়ের সঙ্গে বিয়ে ভাঙতেই আত্মহত্যার চেষ্টা, কোন অভিনেত্রীর জীবনে নামে অন্ধকার?
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 4:36 PM

অক্ষয় কুমার। বলিউডের অন্যতম চর্চিত স্টার। কেরিয়ারের শুরু থেকেই দাপটের সঙ্গে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। বহু অভিনেত্রীর সঙ্গেও নাম জড়াতে দেখা গিয়েছিল তাঁর। খবরের শিরোনামে রাতারাতি জায়গা করে নিতে দেখা গিয়েছিল সেই সকল খবর। যে তালিকা থেকে বাদ পড়েননি রবিনা টন্ডনও। তাঁর সঙ্গে বেশ কিছুদিনেই গভীরে পৌঁছে যায় সম্পর্ক। সেই জায়গা থেকে দাঁড়িয়ে বিচ্ছেদ যেন দুর্বিসহ হয়ে ওঠে অভিনেত্রীর কাছে। বলিউডের প্লে-বয় হিসেবে একটা সময় দাগিয়ে দেওয়া হয়েছিল অক্ষয় কুমারকে। তাঁকে মন দেননি এমন কোন নারী বোধহয় সেই সময় ছিল না। অন্যদিকে অক্ষয় কুমারের মনে তখন একাধিক প্রেমের আনাগোনা।

তবে রবিনা ট্যান্ডনের সঙ্গে তার সম্পর্ক বেশ কিছুদিন স্থায়ী হওয়ায় তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ে করবেন। তেমনই স্বপ্ন দেখেছিলেন রবিনা ট্যান্ডন। সব ঠিকঠাক, হঠাৎই বিয়ে থেকে বেঁকে বসেছিলেন অক্ষয় কুমার। যে ধাক্কা সহ্য করতে পারেনি অভিনেত্রী। শোনা যায় সেই সময় তিনি আত্মহত্যা চেষ্টা করেছিলেন বলে খবর ছড়িয়ে পড়েছিল। সম্প্রতি বারখা দত্ত-কে ইউটিউবে দেওয়া এক সাক্ষাৎকারে রবিনা ট্যান্ডন ফিরলেন সেই ভয়ানক স্মৃতিতে। সম্পর্কের এই জল্পনা নিয়ে তাঁকে প্রশ্ন করে সোজা স্বপ্নের উত্তর দিলেন রবিনা ট্যান্ডন। স্পষ্ট করে বুঝিয়ে দিলেন তাঁর এই নিয়ে কোনও আক্ষেপই নেই।

রবিনের কথায়, ”হতেই পারে। মিডিয়া সব থেকে বড় ভূমিকা পালন করেছিল। কারণ তখন তাঁরা তাঁদের ম্যাগাজিন বিক্রি করার চেষ্টায় ব্যস্ত। আমার কাছে পরিবার ও কাছের মানুষেরা কী ভাবছেন সেটা বেশি জরুরী ছিল। তারপর কে কী ভাবল, তা নিয়ে আমি খুব একটা মাথা ঘামাই না।” এখানেই থেমে থাকেননি তিনি। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, এই মিথ্যে খবর কীভাবে দুটো ম্যাগাজিন প্রতিটা মুহূর্তে লিখে গিয়েছে। এটা দুর্ভাগ্যের।