‘বহু নারীই তো আমার স্বামীর প্রতি আকৃষ্ট’, বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝে অপকট অনির্বাণের স্ত্রী মধুরিমা

Anirban Bhattacharya: সম্প্রতি জানা গিয়েছে গায়ক রূপঙ্কর বাগচীর কন্যা মহুল ভালবাসেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। অনির্বাণ সুপুরুষ অভিনেতা। তাঁর মহিলা ফ্যান ফলোয়ার প্রচুর। এই সবই চোখের সমানে দেখতে পান অভিনেতার স্ত্রী মাইম অভিনেত্রী মধুরিমা গোস্বামী। এই সব নিয়েই TV9 বাংলার সঙ্গে খোলামেলা কথা বলেছেন মধুরিমা।

'বহু নারীই তো আমার স্বামীর প্রতি আকৃষ্ট', বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝে অপকট অনির্বাণের স্ত্রী মধুরিমা
স্ত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে অনির্বাণ ভট্টাচার্য।
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 5:48 PM

গায়ক রূপঙ্কর বাগচীর বাড়িতে এখন ধুন্ধুমার চলছে। গায়ক কন্যা মহুল অনির্বাণ ভট্টাচার্যকে প্রাণ দিয়ে ভালবাসেন। সেই কথা ফাঁস করে রীতিমতো হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন গায়ক নিজেই। অনির্বাণের সঙ্গে সম্প্রতি একটি শুটিং করেছিলেন রূপঙ্কর। তাঁর সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে ফেসবুকে সেই কথা জানিয়ে দিয়েছিলেন রূপঙ্কর। জানিয়েছেন, যে তাঁর কন্যা মহুল অনির্বাণকে ভালবাসেন। বাবা অনির্বাণের সঙ্গে শুটিং করেছেন বলে বাড়িতে তাঁর কদর বেড়ে গিয়েছে। এদিকে স্বামীর এত ফ্যান ফলোয়িং এবং তারকা-কন্যা পর্যন্ত স্বামীর জন্য ব্যাকুল, বিষয়টি অনির্বাণের স্ত্রী মধুরিমা গোস্বামী কীভাবে দেখছেন। মাইম অভিনেত্রী জানিয়েছেন TV9 বাংলাকে।

মধুরিমার সঙ্গে সম্প্রতি কথা হয়েছে TV9 বাংলার। তাঁর সঙ্গে অনির্বাণের বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে কিছু প্রশ্ন করা হয় মধুরিমাকে। শুনেই অট্টহাসিতে ফেটে পড়েছেন মাইম অভিনেত্রী। সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন, অনির্বাণের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের গুঞ্জন এক্কেবারে মিথ্যে। তাঁর মধ্যে কোন সত্যতা নেই। তাঁরা দুজনেই সুখে-শান্তিতে সংসার করছেন নিজেদের মতো করে। সঙ্গে এটাও বলেছেন, “বহু নারীই তো আমার স্বামীর প্রতি আকৃষ্ট। তাই অনেকেই অভিশাপ দিয়েছিলেন যাতে আমাদের বিয়েটা না থাকে…।”

এই খবরটিও পড়ুন

এই যে অনির্বাণের এত-এত ফ্যান ফলোয়ার, তাঁরা অধিকাংশই কিন্তু মহিলা। এ বিষয়টি মধুরিমা তারিয়ে-তারিয়ে উপভোগ করেন শুরু থেকেই। রূপঙ্কর বাগচীর কন্যার অনির্মাণের প্রতি দুর্বলতার কথা শুনলে ভীষণ হেসেছেন। এবং হেসে কুটোপাটি খেয়ে বলেছেন, “তাই নাকি এরকম হয়েছে নাকি। আহা, অনির্বাণদার সঙ্গে তো এরকমটা হতেই থাকে।” তারপর একটি গুরুত্বপূর্ণ কথা বলেছেন মধুরিমা। বলেছেন, “অভিনেতাদের জন্য মহিলাদের যদি ব্যাকুলতা না থাকে, তা হলে সেটা সেই অভিনেতার ব্যর্থতা। এটা নিয়ে কিন্তু আমি এবং আমার স্বামী কেউই বিচলিত নন। বিষয়টা আমাদের কাছে উপভোগ করার মতোই। অনির্বাণদাকে যখন কোনও মহিলা এসে তাঁর ভাললাগার কথা বলেন, তিনি কেবলই তাকিয়ে থাকেন চুপ করে। প্রতিক্রিয়া জানান না তেমন।”