সলমনের গাড়ির চাকায় পিষে মৃত্যু, জানেন সেই রাতে কী অবস্থায় ছিলেন ভাইজান

Bollywood Controversy: দুই বড় ঘটনা হল হিট অ্যান্ড রান কেস ও কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। এই দুইয়ের জেরে বহুদিন ধরে সলমন খানকে আদালতের দরজায় দরজায় ঘুরতে হয়েছে। অবশেষে এখন তাঁর ওপর থেকে সমস্ত অভিযোগ উঠে গিয়েছে।

সলমনের গাড়ির চাকায় পিষে মৃত্যু, জানেন সেই রাতে কী অবস্থায় ছিলেন ভাইজান
Follow Us:
| Updated on: May 02, 2024 | 6:13 PM

সালমন খান, কেরিয়ারে একাধিক ওঠা নামার মধ্যে দিয়েও আজ তিনি সুপারস্টার, তিনি বলিউডের অন্যতম স্তম্ভ বললেও খুব ভুল বলা হবে না। সলমন খান মানেই এক দাপুটে অভিনেতা। যাঁকে ঘিরে প্রতিটা পদে পদে দর্শক মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। তবে কেরিয়ারের শুরু থেকেই একাধিক ঝড়ের মধ্যে দিয়ে যেতে দেখা গিয়েছে সলমন খানকে। যার মধ্যে দুই বড় ঘটনা হল হিট অ্যান্ড রান কেস ও কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। এই দুইয়ের জেরে বহুদিন ধরে সলমন খানকে আদালতের দরজায় দরজায় ঘুরতে হয়েছে। অবশেষে এখন তাঁর ওপর থেকে সমস্ত অভিযোগ উঠে গিয়েছে।

তবে তিনি কোথাও গিয়ে যেন এখনও আক্ষেপ করেন। ‘আপ কি আদালত’-এ এসে হিট এন্ড রান কেস নিয়ে মুখ খুলেছিলেন সলমন খান। বলেছিলেন, এখনও তাঁর সেই রাতের কথা ভাবলে কষ্ট হয়। তিনি মেনে নিতে পারেন না। ঠিক কী ঘটেছিল সেই রাতে? সলমন খান বললেন, আমি আর আরবাজ ছিলাম পিছনে বসে। সামনে আমার বডি গার্ড, ড্রাইভার চালাচ্ছিলেন গাড়ি। গাড়ির গতি ছিল বিশাল। হঠাৎ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পথে শুয়ে থাকা মানুষগুলোর ওপর উঠে যায়।

সেদিন সবটাই বলেছিলেন সলমন খান। তাঁর কথায় তিনি গাড়ি চালাচ্ছিলেন না, যা তিনি অতীতেও দাবি করেছিলেন। তবে এখন সলমন খানের স্মৃতিতে সেই রাত দগদগে ঘায়ের মতো। আক্ষেপের সুরে সলমন খানকে বলতে শোনা যায় কোনওদিনই ভুলতে পারব না। যদিও সলমন খানের মাথা থেকে সেই তদন্দের মামলা এখন উঠে গিয়েছে। ফিরেছেন স্বাভাবিক ছন্দে। তারপর থেকে আর কোনও বিতর্কে জড়াতে দেখা যায়নি ভাইজানকে। যদিও তাঁকে নিয়ে একাধিক জল্পনা বলিউডের অন্দরমহলে বজায় থাকলেও তিনি একপ্রকার নিজের নিয়েই নিজে থাকেন। বলিউডকে একযোগে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টাও করছেন।