প্রাক্তন স্বামী আরবাজ এলেও কেন বাবার মৃত্যুদিনে সলমনকে পাশে পেলেন না মালাইকা?

Malaika Arora: প্রয়াত হয়েছেন মালাইকা অরোরার বাবা অনীল মেহতা। পুলিশ সূত্রে খবর আত্মহত্যা করেছেন তিনি। খবর পেতেই বুধবারই মালাইকার বাড়িতে হাজির হয়েছিলেন গোটা খান পরিবার। বিচ্ছেদ, অতীতের তিক্ততাকে ভুলেই পাশে দাঁড়িয়েছিলেন বাড়ির প্রাক্তন বৌমার।

প্রাক্তন স্বামী আরবাজ এলেও কেন বাবার মৃত্যুদিনে সলমনকে পাশে পেলেন না মালাইকা?
কেন বাবার মৃত্যুদিনে সলমনকে পাশে পেলেন না মালাইকা?
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 9:47 PM

প্রয়াত হয়েছেন মালাইকা অরোরার বাবা অনীল মেহতা। পুলিশ সূত্রে খবর আত্মহত্যা করেছেন তিনি। খবর পেতেই বুধবারই মালাইকার বাড়িতে হাজির হয়েছিলেন গোটা খান পরিবার। বিচ্ছেদ, অতীতের তিক্ততাকে ভুলেই পাশে দাঁড়িয়েছিলেন বাড়ির প্রাক্তন বৌমার। এমনকি মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানও হাজির ছিলেন সেখানে। তবে দেখা যায়নি শুধুমাত্র একজনকে, তিনি আর কেউ নন প্রাক্তন ভাসুর সলমন খান। সবাই হাজির হলেও কেন গেলেন না সলমন, সূত্র জানাচ্ছে আসল কারণ।

শোনা যাচ্ছে এই মুহূর্তে শহরে অর্থাৎ মুম্বইয়ে নেই সলমন খান। রশ্মিকা মান্দানার সঙ্গে আগামী ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। কিছু দিন আগেই শুটিং সেট থেকে ছবি শেয়ার করেছিলে রশ্মিকা। ছবির নাম ‘সিকান্দর’। ব্যক্তিগত তিক্ততা নয়, এই বিশেষ কারণেই হাজির হতে পারেননি সলমন জানা যাচ্ছে এমনটাই।

গতকাল অর্থাৎ বুধবার নিজের বাড়ির ছয়তলা থেকে ঝাঁপ দেওয়ার কারণে মৃত্যু হয় মালাইকার বাবার– পুলিশ সূত্রে জানা গিয়েছে এমনটাই। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন আরবাজ খান। খানিক পরে হাজির হন মালাইকার প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরও। এরপর একে একে সেখানে আসেন মালাইকার প্রাক্তন শ্বশুর শাশুড়ি সেলিম খান, সালমা খান এমনকি হেলেনও। কান্নায় ভেঙে পড়তে দেখা যায় মালাইকাকে। তাকে সামলান আরবাজ ও তাঁদের ছেলে আরহান।