শাহরুখকে আঙুল তুলে চোখ রাঙানি ছেলের, আব্রামের গলা টিপে ধরতেই এ কী ঘটল?

Viral Video: কোথাও গিয়ে যেন শাহরুখ ও আব্রামের সেই সমীকরণ এবার খানিকটা গেল পাল্টে। চোখের সামনে যা দেখা গেল, তা এক কথায় যেন বিশ্বাসই করতে পারলেন না অনেকে। সোশ্যাল মিডিয়ায় ফলে মুহূর্তে ভাইরাল হতে দেখা গেল সেই ভিডিয়ো।

শাহরুখকে আঙুল তুলে চোখ রাঙানি ছেলের, আব্রামের গলা টিপে ধরতেই এ কী ঘটল?
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 6:14 PM

শাহরুখ খান ও আব্রাম খান। বলিউডের অন্যতম পিতা-পুত্র জুটি। জন্ম লগ্ন থেকেই আব্রামকে চোখে হারান শাহরুখ খান। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করে আব্রাম। ছোট থেকেই সে বাবা ঘেঁষা। যেখানেই শাহরুখ খান যান, সঙ্গে করে নিজের চোট ছেলেকে রাখেন। কাজের পাঁকে কিংবা ম্যাচের মাঝে, ছেলেকে নিয়ে পোজ় দিতে বিন্দুমাত্র ভোলেন না কিং খান। এমন কি মন্নতের সামনে ভক্তদের সঙ্গে যখন তিনি দেখা করেন, সেই মুহূর্তেও ছেলেকে সঙ্গে করে নিয়ে আসতে দেখা যায় তাঁকে। তবে কোথাও গিয়ে যেন শাহরুখ ও আব্রামের সেই সমীকরণ এবার খানিকটা গেল পাল্টে। চোখের সামনে যা দেখা গেল, তা এক কথায় যেন বিশ্বাসই করতে পারলেন না অনেকে। সোশ্যাল মিডিয়ায় ফলে মুহূর্তে ভাইরাল হতে দেখা গেল সেই ভিডিয়ো।

কী ছিল সেই ভাইরাল ভিডিয়োতে?

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি ঘুরছে, তা আইপিএল-এর ময়দানের। যেখানে শাহরুখ খান তাঁর ছেলেকে নিয়ে টিম KKR-কে উৎসাহ দিতে হাজির। গ্যালারিতে বসে আব্রামের সঙ্গে পরতে-পরতে খেলা উপভোগ করছিলেন তিনি। এমনই সময় হঠাৎ দেখা যায় শাহরুখ খানকে আব্রামের গলা টিপে ধরে মজা করতে। মুহূর্তে শুরু ঠেলাঠেলি। যা মজার ছলেই চলছিল। কিন্তু হঠাৎই দেখা যায় আব্রাম আঙুল তুলে শাহরুখকে চোখ রাঙাচ্ছে। বোঝা গেল যে সে বেজায় রেগে গিয়েছে বাবার ওপর। তাতে কোথাও গিয়ে যেন নেটিজ়েনদের একাংশ মোটেও সন্তোষ প্রকাশ করলেন না, বরং রীতিমত উঠল সমালোচনার ঝড়। যা নিয়ে চর্চা বর্তমানে তুঙ্গে।