Viral Vodeo: ‘এ কী করলেন কিং খান?’ শাহরুখের নতুন লুক দেখে চমকে উঠলেন সকলে

Shah rukh Khan: শাহরুখ খানের এ কোন লুক! কেবল হেয়ার স্টাইল পাল্টে ফেলার সিদ্ধান্তে এবার যেন সবটাই হয়ে উঠল অচেনা। সম্প্রতি সেই লুকে শাহরুখ খান ধরা দিচেই যেন রে-রে করে উঠল নেটপাড়া। 

Viral Vodeo: 'এ কী করলেন কিং খান?' শাহরুখের নতুন লুক দেখে চমকে উঠলেন সকলে
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 11:13 AM

শাহরুখ খান, বরাবরই বলিউডের অন্যতম চর্চিত সুপারস্টার। যাঁর লুক থেকে শুরু করে লাইফস্টাইল, বরাবরই ভক্তদের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে। কখনও পনিটেইল, কখনও আবার লম্বা খোলা চুল, তিনি সবকিছুতেই যেন সাবলিল। সেই কিং খানের এবার এ কোন লুক! দেখে অবাক নেটপাড়া। নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছেন না কেউ। শাহরুখ খানের এ কোন লুক! কেবল হেয়ার স্টাইল পাল্টে ফেলার সিদ্ধান্তে এবার যেন সবটাই হয়ে উঠল অচেনা। সম্প্রতি সেই লুকে শাহরুখ খান ধরা দিচেই যেন রে-রে করে উঠল নেটপাড়া।

আগামী আইফা অ্যাওয়ার্ডসের জন্য মঙ্গলবার মুম্বইয়ের এক অনুষ্ঠানে প্রথম এই লুকে ধরা দিলেন তিনি। যা দেখে একপ্রকার চমকে গেলেন অনেকেই। এবারের আইফাতে কেবল থাকছেনই না শাহরুখ, করণ জোহরের সঙ্গে করবেন পরিচালনাও। তা নিয়েই নানা কথা বললেন এদিন কিং খান। কিন্তু সব কথা ছাপিয়ে নেটপাড়ায় ভাইরাল হয়ে গেল কিং খানের লুক। কেউ ভাবছেন এটা হয়তো শাহরুখ খানের আগামী ছবির লুক। সুখবরের অপেক্ষাতে তাই একশ্রেণি। সব মিলিয়ে নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া। কেউ লিখলেন, ‘এ কেমন লুক?’ কেউ আবার লিখলেন, ‘মোটেও ভাল লাগছে না’।

প্রসঙ্গত চলতি বছর অর্থাৎ ২০২৪ সালেই তাঁর আগামী ছবি কিং-এর কাজ শুরু হওয়ার কথা। যদিও ছবির ফাইনাল নাম এখনও স্থির হয়নি। তবে এঅই ছবিরই লুক কি না তা এখনই নিশ্চিত বলা যাচ্ছে না। শাহরুখ খান তাঁর আগামী ছবি নিয়ে জল্পনায় ঘি ঢালেন নিজেই। বলেছিলেন জুন-জুলাই থেকেই শুরু করবেন কাজ। এই ছবিতেই থাকার কথা সুহানা খানের। তবে ছবির কাজ আদপে শুরু হয়েছে কি না, তা নিয়ে এখনও কোনও স্পষ্ট উত্তর মেলেনি।